চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নটরডেমিয়ান্স ব্যাংকার্স নাইট অনুষ্ঠিত

নটরডেম কলেজের সাবেক শিক্ষার্থী ও ব্যাংকিং পেশায় নিয়োজিত কর্মকর্তাদের নিয়ে ‘নটরডেম ব্যাংকার্স নাইট’ শীর্ষক মনোজ্ঞ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় রাজধানীর বনানীস্থ ক্লাব নটরডেমিয়ান্সের অডিটরিয়ামে এ অনুষ্ঠান করা হয়।

বিজ্ঞাপন

এই মিলন মেলায় বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক খুরশিদ আলম, বাংলাদেশ ব্যাংকের জিএম (সিস্টেম ম্যানেজার) মোহাম্মদ ইসহাক মিয়া, অগ্রনী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মদ শামস্-উল ইসলাম, মিউচুয়্যাল ট্রাস্ট ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর জনাব আসিফ, ন্যাশনাল ব্যাংকের ডিএমডি শাহ সৈয়দ আব্দুল বারি, প্রাক্তন প্রবীন ব্যাংকার এবং ট্রেড হাব (বাংলাদেশ) লিমিটেডের সৈয়দ আবু নাসের বখতিয়ারসহ দেশের শীর্ষ ব্যাংকাররা অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

এই মিলনমেলায় কেন্দ্রীয় ব্যাংকসহ বিভিন্ন তফসিলি ব্যাংকে কর্মরত স্বনামধন্য নরডেমিয়ান্স বন্ধুদের কলতানে মুখরিত হয়ে উঠে ক্লাবের অডিটরিয়াম, গেমস রুম আর লাউঞ্জ – যেন নটরডেম কলেজ ক্যাম্পাসের সেই অডিটরিয়াম, ক্যাফেটরিয়া বা গেমস রুম।

ক্লাব নটরডেমিয়ান্সের প্রেসিডেন্ট ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মো: রেফায়েত উল্লাহ তার স্বাগত বক্তব্যে বলেন, আজকের দেশের সরকারী-বেসরকারী প্রতিটি ক্ষেত্রে মেধাবী নটরডেমিয়ানরা অত্যন্ত মেধা এবং দক্ষতার স্বাক্ষর রেখে চলছে। দেশের ব্যাংকিং সেক্টরে উল্লেখযোগ্য সংখ্যক নটরডেমিনরা তাদের মেধার পরিচয় দিয়ে দেশের অর্থনীতি বির্নিমানে উল্লেখযোগ্য ভূমিকা রাখছে।

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক খুরশিদ আলম আজকের প্রবীন-নবীনদের এই স্মৃতিচারণ সন্ধ্যা সত্যি অসাধারণ অনুপ্ররেণা সকর নটর ডেমিয়ান জন্য। অনেকদিন ব্যাংকিং পেশায় থাকলেও আমরা যে একই কলেজের ছাত্র তা অনেকেই জানতাম না। সেজন্য তিনি ক্লাব নটরডেমিয়ানকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ক্লাব নটরডেমিয়ান্সের কার্যনির্বাহী কমিটির মধ্যে মোহাম্মদ আরিফ চৌধুরী ও মো: বদরুল হাসান, এন ই খোদা (বাবু) এবং খালেদ বিন সালাম এর উদ্যোগে ব্যাংকার্স নাইটের স্পন্সর সহযোগিতা ছিল ডট লাইন্স বাংলাদেশ এবং পূর্বাচল মেরিন সিটি। স্মৃতিচারণ, নৈশ্যভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে মনোজ্ঞ এই মিলনমেলার পরিসমাপ্তি হয়।