চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নচিকেতাকে গান শুনিয়ে যে উপহার পেয়েছিলেন আশিক

নচিকেতার কথা ও সুরে একটি গান করেছেন আশিকুর রহমান। গানের শিরোনাম ‘জীবনে যে মুখ ভেসে যায়’। আর গানটি আশিকের মুখে শুনে সন্তুষ্টি প্রকাশ করেছেন স্বয়ং নচিকেতা। শুধু তাই নয়, খুশি হয়ে নিজের ব্যবহৃত মাফলারটিও আশিককে উপহার দিয়েছিলেন নচিকেতা!

আর প্রিয় শিল্পীর কাছ থেকে এমন প্রণোদনা পেয়ে উচ্ছ্বসিত আশিক। জানালেন, ‘আমার কণ্ঠে গান শুনে নচিকতা চক্রবর্তী স্যার তার নিজের ব্যবহার করা মাফলার উপহার দিয়েছিলেন, যা আমার এই ছোট্ট জীবনের সবচেয় বড় প্রাপ্তি।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গানটির সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। আশিকুর রহমানের সাথে কণ্ঠ দিয়েছেন রোমানা ইতি। চন্দন রায় চৌধুরীর নির্মাণে গান ভিডিওটি আছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এ।

ছোটবেলা থেকেই গানের সাথে সখ্যতা আশিকুর রহমানের। বিভিন্ন প্রতিযোগিতায় পেয়েছেন একাধিক পুরস্কার। ২০০৪ সালে প্রকাশিত হয় আশিকুর রহমানের প্রথম একক অ্যালবাম ‘আসবো ফিরে আবার’। তার চার বছর পর প্রকাশিত হয় দ্বিতীয় একক ‘পলাতক পরী’।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে ‘জীবনে যে মুখ ভেসে যায়’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে বিভিন্ন মিউজিক অ্যাপএ।