চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ধোনির ফ্যান হলেই হোটেলে বিনামূল্যে খাবার!

আপনি যদি মহেন্দ্র সিং ধোনির অন্ধভক্ত হন, তো চলে যান ভারতে। কারণ, সেখানকার একটি হোটেল আপনার জন্য অপেক্ষা করছে বিনামূল্যে খাবার নিয়ে। এটা কোনো বানানো গল্প নয়, যেকেউ চাইলেই গিয়ে দেখে আসতে পারে।

পশ্চিমবঙ্গ রাজ্যের আলিপুরদুয়ার জেলার বাসিন্দা সম্বু বোসের হোটেলের নামই ‘ধোনি হোটেল’। বোস নিজেও ধোনির অন্ধভক্ত। তাই প্রত্যেক ধোনি ভক্তদের জন্য বিনামূল্যে খাবারও দেন। এমনই খবর দিচ্ছে আইএএনএস।

বিজ্ঞাপন

‘ধোনি হোটেল’ প্রধানত বাঙ্গালী খাবারই সরবরাহ করে। ছোট আকারের হলেও হোটেলের খাবার খুবই ভালো এবং পুরো হোটেলই ধোনির বিভিন্ন রকম পোস্টারে ভরা।

ভারতীয় বেসরকারি সংবাদ সংস্থা ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস বা আইএএনএসকে ৩২ বছরের বোস বলেন, ‘এই দুর্গাপূজায় আমাদের হোটেলের দুই বছর পূর্তি হবে। সবাই জানে এখানকার খাবারটা ভালো। তাই খেতে আসে। ধোনি হোটেলের ব্যাপারে কাউকে জিজ্ঞাসা করুন- সবাই বলবে, আপনি এটাকে কোনো উপায়েই মিস করতে পারেন না।’

বিজ্ঞাপন

সাবেক অধিনায়ক ধোনিকে নিয়ে বোসের বক্তব্য, ‘তিনি অন্যদের চেয়ে আলাদা। আমি শৈশব থেকেই তাকে ভালোবাসি। যেভাবে ক্রিকেটটা খেলছেন, তিনি তো কিংবদন্তি। তিনি আমার কাছে একটি অনুপ্রেরণার নাম।’

ধোনির সঙ্গে কখনো দেখা হলে তাকে নিজের হোটেল দেখার প্রস্তাব দেবেন বোস, ‘আমি জানি আমার স্বপ্নপূরণ হবে না। কিন্তু যদি কোনোদিন তার সঙ্গে দেখা হয়, তাহলে আমি তাকে আমার এই গরিবি খাবার খেয়ে যাওয়ার অনুরোধ করব। আমি জানি তিনি ভাত-মাছ পছন্দ করেন।

ভারতের অন্যতম সেরা ক্রিকেটারদের একজন ধোনি, বিশ্ব ক্রিকেটেরও বড় অ্যাম্বাসেডর। তার নেতৃত্বেই দুটি বিশ্বকাপ জিতেছে ভারত। ২০০৭ টি-টুয়েন্টি ও ২০১১তে ঘরের মাঠে তার আমলেই দ্বিতীয়বার ওয়ানডে বিশ্বকাপ জেতে ভারতীয়রা। চলতি বিশ্বকাপেও দলের অন্যতম ভরসার নাম ধোনি।

বিশ্বকাপে এবার দারুণ শুরু করেছে আগেরবারের সেমি-ফাইনালিস্ট ভারত। নিজেদের প্রথম দুই ম্যাচে হাই-প্রোফাইল সাউথ আফ্রিকা ও অস্ট্রেলিয়াকে হারিয়েছে তারা। বৃহস্পতিবার তৃতীয় ম্যাচে কোহলির দলের প্রতিপক্ষ তাদের মতোই এখনো অপরাজিত নিউজিল্যান্ড। কিউই পরীক্ষার পর ১৬ জুন ম্যানচেস্টারে ভারতের প্রতিপক্ষ চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান।

Bellow Post-Green View