চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ধর্ষণের শিকার ১১ বছর বয়সী ছাত্রী জন্ম দিল পুত্র সন্তান

যশোর প্রতিনিধি: ধর্ষণের শিকার হয়ে গর্ভবতী হওয়া যশোরের মনিরামপুরের ১১ বছরের স্কুলছাত্রী একটি পুত্র সন্তানের জন্ম দিয়েছে।  শারিরীক অবস্থার অবনতি দেখা দিলে পরিবারের লোকেরা তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

ওই স্কুলছাত্রী শনিবার দুপুরে সিজারের পর একটি পুত্র সন্তান জন্ম দেয়। যশোর ২৫০ শয্যা হাসপাতালের চিকিৎসকরা জানান অপারেশনের পর সন্তান জন্ম দেয়ার পর কিশোরীর ও তার জন্ম দেয়া সন্তানের শারিরীক অবস্থা ভালো আছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ধর্ষণের শিকার হওয়া স্কুলছাত্রী দরিদ্র পরিবারের হওয়ায় অভাবের তাড়নায় মনিরামপুর সদরের একটি বাসায় কাজের মেয়ে হিসেবে কাজ করত। পাশাপাশি স্থানীয় একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ালেখা করতো সে। ওই বাসার ভাড়াটিয়া মনিরামপুর পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশনের সহকারী কর্মকর্তা গোলাম কিবরিয়া মেয়েটিকে বিভিন্ন সময় ধর্ষণ করে। কয়েকদিন ধরে মেয়েটির পেটে ব্যথা থাকার কথা জানায় তার নানীকে। পেটে টিউমার হয়েছে ভেবে কিশোরীর পরিবার যশোর শহরের একটি ক্লিনিকে পরীক্ষা করিয়ে জানতে পারে কিশোরীর চার মাসের গর্ভবতী।

এরপর পরিবারের পক্ষ থেকে মনিরামপুর থানায় কিবরিয়ার বিরুদ্ধে মামলা করলে পুলিশ তাকে আটক করে।  কিশোরী ধর্ষণের সাথে জড়িত ধর্ষক গোলাম কিবরিয়া বর্তমানে যশোর কেন্দ্রীয় কারাগারে আটক রয়েছে।

Bellow Post-Green View