চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ধর্ষণের দায় স্বীকার করে মজনু’র জবানবন্দি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার মজনু স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ধর্ষণের ঘটনায় দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে সে। 

বৃহস্পতিবার ঢাকা মুখ্য মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে তার জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

বিজ্ঞাপন

গত ৫ জানুয়ারি সন্ধ্যার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী কুর্মিটোলা এলাকায় ধর্ষণের শিকার হন। তিনি বান্ধবীর বাসায় যাচ্ছিলেন। বিশ্ববিদ্যালয়ের বাস থেকে কুর্মিটোলা বাস স্টপেজে নামেন তিনি। পরে অন্য যানবাহনের জন্য ফুটপাত ধরে হাঁটছিলেন। হঠাৎ তাকে পেছন থেকে মুখ চেপে ধরে ফুটপাতের পাশের ঝোপে নিয়ে যাওয়া হয়। সেখানেই তিনি ধর্ষণের শিকার হন।

৮ জানুয়ারি বুধবার ভোরে মজনুকে রাজধানীর শ্যাওড়া থেকে গ্রেপ্তার করে র‌্যাব।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজনু ওই ধর্ষণের ঘটনায় তার সম্পৃক্ত থাকার তথ্য দিয়েছেন বলে জানিয়েছে র‌্যাব। গ্রেপ্তার করা মজনুকে ডিবির হাতে তুলে দেয় র‌্যাব।

এ ঘটনায় ধর্ষণের শিকার তরুণীর বাবা ৬ জানুয়ারি ক্যান্টনমেন্ট থানায় মামলা করেন। পরে তা তদন্তের দায়িত্ব দেওয়া হয় ডিবিকে।

ধর্ষণের ঘটনার পর ঢাবির ওই ছাত্রীকে সেদিনই ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চার দিন চিকিৎসা নেওয়ার পর ৯ জানুয়ারি দুপুর ১২টার দিকে হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়।

বিজ্ঞাপন