চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

ধর্ম আমার পরিচয় হোক, তা আমি চাই না : ইরফান পুত্র বাবিল

Nagod
Bkash July

ধর্ম আমার পরিচয় হোক, তা আমি চাই না’- ইনস্টাগ্রামে একথা বললেন ইরফান খানের ছেলে বাবিল। জানালেন ধর্মের কারণে বন্ধু হারাতে হয়েছে তাকে। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাকে কুমন্তব্যের শিকার হতে হয়েছে অনেক বার।

সম্প্রতি সাকেত গোখলের ঈদ উদযাপনের টুইট নিয়ে নিজের মতামত প্রকাশ করেছিলেন বাবিল। সেই পোস্টের সূত্রে ধর্ম নিয়ে নানা কুমন্তব্য পেতে হয়েছে তাকে।

ইনস্টাগ্রামে বাবিল লিখেছেন, ‘রক্ষা বন্ধন ঈদ নিয়ে কথা বলা থেকেই সব ঘৃণার শুরু। আপনারা আমার মূল কথাটিই ধরতে পারেননি। আমি বলেছি মানুষে সঙ্গে ভেদাভেদের যে মনোভাব মানুষ পোষণ করে, সেই প্রসঙ্গে। আমি ভেদাভেদের বিরুদ্ধে কথা বলেছি, রক্ষা বন্ধন বা ঈদের বিরুদ্ধে নয়। বলতে চেয়েছি আমি ভালোবাসি ধর্ম দিয়ে যাচাই করে নয়, মানুষ হিসেবে।

আরেকটি পোস্টে তিনি বলেন, ‘আমি হিন্দুদের ঘৃণা করবো কেন? আমার মা হিন্দু, বড় হয়েছি ধর্মহীন বাবার কাছে আমি দীপাবলি, হোলি, রক্ষা বন্ধন, ঈদ সবই উদযাপন করেছি। চার্চেও গিয়েছি শ্রদ্ধা জানাতে।

ইরফান খানের মৃত্যুর পর থেকে বাবিল ইনস্টাগ্রামে নিয়মিতই নানা পোস্ট শেয়ার করেন। তার ফলোয়ার সংখ্যাও কম না। বাবার সঙ্গে তোলা নানা মুহূর্তের ছবি, ভিডিওর পাশাপাশি শেয়ার করেন অভিনেতার নানা অভিজ্ঞতার কথা। -হিন্দুস্তান টাইমস

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back