চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ধর্মীয় কারণে’ সিনেমা ছাড়ছেন জাইরা, নাকি ‘পাবলিসিটি’?

‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ ছবিতে অভিনয় করে অল্প সময়েই দর্শকের মন জয় করে নেয়া জাইরা ওয়াসিম রবিবার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন, ‘ধর্মীয় কারণে’ বলিউডকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তার এই সিদ্ধান্ত নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

অল ইন্ডিয়া শিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের মাওলানা ইয়াসুব আব্বাস বলেছেন, জাইরার সিদ্ধান্তকে সাধুবাদ জানাই এবং সব অভিনেত্রীদেরই অনুরোধ করছি তারা যেন অন্তরের কথা শোনে এবং অভিনয়ের মতো কাজ ছেড়ে দেয়।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, নারীদের পোশাক কেমন হওয়া উচিত তা ১৪০০ বছর আগেই নির্ধারণ করা হয়েছে। এটা শুধু জাইরা ওয়াসিম এর জন্য নয়, বরং সব মুসলিম নারীদের জন্যই। তারা কী করছে সেই ব্যাপারে তাদের ভেবে দেখা উচিত।

অল ইন্ডিয়া ইমাম অ্যাসোসিয়েশনের প্রধান মওলানা সাজিদ রশিদি অবশ্য ভিন্ন প্রশ্ন তুলেছেন। তিনি বলেছেন, জাইরা অভিনয়ে আসার আগে কোনো মওলানার সঙ্গে কেন কথা বলে নেননি? অভিনয় শুরু পরে অনেকেই তাকে বলেছিলেন যে তিনি ভুল করছেন। তারপরেও তিনি কেন অভিনয় ছাড়েননি? আবার এখন কেন ছাড়লেন?

তিনি আরও বলেন, জাইরা যদি এই কাজটি নিজের পরবর্তী সিনেমার প্রচারণার জন্য করে থাকে, তাহলে তার আবারও ভাবা উচিত। কারণ নিজেকে জনপ্রিয় করার উদ্দেশ্যে ইসলামকে ব্যবহার করা জঘন্য কাজ। এএনআই

Bellow Post-Green View