চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দ্রুত খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবি

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার পরশুদিনও রক্তক্ষরণ হয়েছে। হিমোগ্লোবিনও কম আজকে। সংবাদ সম্মেলনে তার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা জানিয়ে ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাব যত দ্রুত সম্ভব বিদেশে চিকিৎসার দাবি জানিয়েছে। বেগম জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে মহিলা দলের সমাবেশে বিএনপির মহাসচিক মির্জা ফখরুল বলেছেন, ‘বেগম জিয়ার মুক্তির জন্য জীবনবাজি রেখে লড়তে হবে’।

দুদিন আগেই সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থার বিস্তারিত জানিয়েছে তার মেডিকেল বোর্ড। লিভার সিরোসিস হয়েছে জানিয়ে দেশে এর চিকিৎসা সম্ভব নয় বলেছেন তারা। একই দাবি করেছেন বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ ড্যাব। জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে বেগম জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থাও জানিয়েছেন ড্যাব সভাপতি ডা. হারুন আল রশীদ।

বিজ্ঞাপন

বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বিএনপির ৭ দিনের কর্মসূচির মধ্যে আজ ছিল মহিলা দলের মৌন মিছিল। তবে মৌন মিছিল করতে দেয়নি পুলিশ, পরে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করেন তারা।

দলটির মহাসচিব আরও বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে বৃহস্পতিবার সকালে মানববন্ধন কর্মসূচি পালন করবে মুক্তিযোদ্ধা দল

বিজ্ঞাপন