চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দৌড়াচ্ছেন উত্তরের প্রার্থীরা

ঢাকা উত্তরে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা। অন্যান্য সময় হেঁটে হেঁটে প্রচারণা চালালেও এখন দৌড়ে দৌড়ে প্রচারণা চালাচ্ছেন প্রার্থী আনিসুল হক। তাকে দৌড়ানোর কারণ জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমাদের হাতে সময় খুব কম, প্রচারণার জন্য সময় শেষ হয়ে এসেছে। তবুও যথারীতি ভোটারদের নিকট যাচ্ছেন। তাই দৌড়াচ্ছেন।

ঢাকা উত্তরের আরেক প্রার্থী জাতীয় পার্টির (জাপা) বাহাউদ্দিন আহমেদ তার ১৮ দফা প্রতিশ্রুতি নিয়ে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। এতে ঢাকাকে মশামুক্ত ও যানজট নিরসন করার কথাও বলেছেন তিনি।

কিভাবে ভবিষ্যতে নির্বাচনে প্রচার প্রচারণা হবে, সেজন্য মাঠ বরাদ্দের দাবি জানান বাহাউদ্দিন।

Advertisement

বিএনপি সমর্থিত প্রার্থী তাবিথ আউয়াল শ্যামলীতে বুধবার ৩টা ৩০মিনিটে প্রচারণা শুরু করেন।

তার আগে সকালে উত্তরের তরুণ ভোটারদের নিয়ে ইউএনডিপি একটি আলোচনা সভার আয়োজন করে। সেখানে তরুণরা কেমন ঢাকা চায় আলোচনায় সেটা উঠে আসে। এখানে ভোটারদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রার্থীরা।

সিটি নির্বাচনে প্রার্থীরা দুপুর ২টা থেকে রাত ৯টা অব্দি মাইক দিয়ে প্রচার প্রচারণা চালাতে পারবেন; তাই বলতে গেলে প্রার্থীদের নাওয়া খাওয়ার সময় নেই। তারা বিভিন্ন এলাকায় যাচ্ছেন এবং ভোট চাইছেন নিজের জন্য।

ঢাকা ও চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে  আগামী ২৮ এপ্রিল। প্রার্থীরা প্রচারণা চালাতে পারবেন ২৬ এপ্রিল রাত ১২টা পর্যন্ত।