চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দেশের সব মাল্টিপ্লেক্সে চলবে ‘মায়াবতী’

দেশে যে কটি মাল্টিপ্লেক্স বা অত্যাধুনিক সুবিধা সমৃদ্ধ সিনেমা হল রয়েছে, তার সবগুলোতেই একযোগে মুক্তি পেতে যাচ্ছে ‘মায়াবতী’ চলচ্চিত্রটি। চ্যানেল আই অনলাইকে বিষয়টি জানায় ‘মায়াবতী’র মিডিয়া কনসালটেন্ট টিম ‘থ্রি আর মিডিয়া’।  

আট শতাধিক নাটকের নির্মাতা অরুণ চৌধুরীর দ্বিতীয় চলচ্চিত্র ‘মায়াবতী’। আনোয়ার আজাদ প্রযোজিত এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা। এছাড়াও ছবিতে আছেন ইয়াশ রোহান, ফলজুর রহমান বাবু, আফরোজা বানু, আগুন, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি প্রমুখ।

বিজ্ঞাপন

ইতোমধ্যে প্রচার প্রচারণায় আলোচনায় এসেছে ‘মায়াবতী’। এবার জানা গেল, সারাদেশে মোট ৬টি অত্যাধুনিক প্রযুক্তি নির্ভর এবং সুবিধা সমৃদ্ধ মাল্টিপ্লেক্স রয়েছে। প্রতিটি সিনে থিয়েটারে ১৩ সেপ্টেম্বর থেকে মায়াবতী চলবে।

সেগুলো হলো: স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ধানমন্ডি), ব্লকবাস্টার সিনেমাস (যমুনা ফিউচার পার্ক), শ্যামলী (শ্যামলী স্কয়ার), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), মম ইন (বগুড়া)।

এর সঙ্গে আরও কিছু সিনেমা হলেও চলবে ‘মায়াবতী’। খোঁজ নিয়ে জানা যায়, সবমিলিয়ে ২৫-৩০ সিনেমা হলে চলবে ‘মায়াবতী’।

মায়াবতীতে থাকছে একটি মেয়ের গল্প, তার রূপ যৌবন এবং সঙ্গে অনেক প্রেম! নারী পাচার ও যৌনপল্লীর গল্প নিয়ে নিজের কাহিনী ও চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করেছেন পরিচালক অরুণ চৌধুরী।

Bellow Post-Green View