চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দেশের মানুষের সেবায় শেখ হাসিনার পাশে যুবলীগ

যুবলীগ সারাদেশে মানুষের সেবা ও কল্যাণের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থেকে কাজ করছে বলে মন্তব্য করেছেন সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

একই সাথে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করতে যুবলীগ সামনে আছে বলেও জানান তিনি।

মঙ্গলবার সকালে মিরপুর-১০ (ফলপট্টি রোড), ওয়াই এম সিএ কিন্ডার গার্ডেন স্কুল মাঠে পবিত্র রমজান ও করোনার মহাসংকটে দৃষ্টি প্রতিবন্ধিদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এই মন্তব্য করেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে নিখিল বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি মানবিক সংগঠন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নেতৃত্বে যুবলীগ সারাদেশে মানবতার সেবায় নিয়োজিত রয়েছে। আজকের এই অনুষ্ঠানে যে দৃষ্টি প্রতিবন্ধি মানুষ উপস্থিত রয়েছেন, তারা আমাদের অতিথি। এই মানুষগুলোর সেবায় নিয়োজিত আমার প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা স্বয়ং এবং তার কন্যা সায়মা ওয়াজেদ পুতুল।

বিজ্ঞাপন

তিনি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগ সারাদেশে অসহায় মানুষকে সহায়তা করে যাচ্ছে। প্রিয় নেত্রীর নির্দেশে যুবলীগ মানুষের পাশে আছে, থাকবে সর্বদা।

যুবলীগের সাধারণ সম্পাদক আরও বলেন, আমরা যখন দৃষ্টি প্রতিবন্ধী, বাক-প্রতিবন্ধিসহ অসহায় মানুষের মাঝে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছি, সেই সময় জামাত-বিএনপি চক্র  অসহায় মানুষগুলোকে নিয়ে ষড়যন্ত্র করছে, দেশকে নিয়ে ষড়যন্ত্র করছে। তারা ইসলামকে কলুষিত করতে চায় হেফাজতকে নিয়ে, তারা বাংলাদেশকে ধ্বংস করতে চায়। যুবলীগ সারাদেশে মানুষের সেবা করে, মানুষের কল্যাণে কাজ করে শেখ হাসিনার পাশে থেকে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র মোকাবিলা করবে।

এসময় উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধি শারমীন সুলতানা উপস্থিত দৃষ্টি প্রতিবন্ধিদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি প্রধানমন্ত্রীকে দৃষ্টি প্রতিবন্ধিদের জননী বলে আখ্যায়িত করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, মোঃ মোয়াজ্জেম হোসেন, মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুতিউর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু মুনির মোঃ শহিদুল হক রাসেল, মশিউর রহমান চপল, এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন, তথ্য ও যোগাযোগ সম্পাদক মোঃ শামছুল আলম অনিক,

বিজ্ঞাপন