চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করতে ‘টেডএক্স ডিপিএসএসটিএস স্কুল’

দেশের সম্ভাবনাময় তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করার ব্যতিক্রম উদ্যোগ ‘টেডএক্সডিপিএসএসটিএসস্কুল’।

আগামী ২৭ নভেম্বর উৎসাহ ও অনুপ্রেরণামূলক আইডিয়া সবার মাঝে ছড়িয়ে দেয়ার উদ্যোগ ‘টেডএক্স’র অংশীদারিত্বে ‘টেডএক্স ডিপিএসএসটিএস স্কুল’ আয়োজন করবে ডিপিএস এসটিএস স্কুল ঢাকা।

বিজ্ঞাপন

অনুপ্রেরণাদায়ক আলোচনা সমৃদ্ধ এ আয়োজনে দেশের বিভিন্ন খাতের খ্যাতিমান ব্যক্তিত্বরা উপস্থিত থাকবেন, যারা তরুণ অংশগ্রহণকারীদের শিক্ষার পাশাপাশি তাদের জন্য বিনোদনমূলক আয়োজনে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করবেন। বিশিষ্ট ব্যক্তিত্বদের কাছ থেকে জ্ঞান এবং অনুপ্রেরণা অর্জনে সকল স্কুল এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে এ আয়োজনে নিবন্ধন করার জন্য উৎসাহিত করা হচ্ছে।

ডিপিএস এসটিএস’র অধ্যক্ষ ড. শিবানন্দ সিএস এ আয়োজন ঘিরে তার আগ্রহ প্রকাশ করে বলেন, “ইভেন্টটি অংশগ্রহণকারীদের, বিশেষত দেশের সম্ভাবনাময় তরুণ প্রজন্মকে ব্যাপকভাবে অনুপ্রাণিত করবে এবং তাদের আত্মবিকাশের জন্য একটি ব্যতিক্রমী উদ্যোগ হিসেবে প্রমাণিত হবে। লাইভ ইভেন্টটিতে বিশিষ্ট বক্তাদের তথ্যপূর্ণ আলোচনায় অংশ নেওয়ার জন্য আমি নিজেও উন্মুখ হয়ে আছি।”

আগ্রহী শিক্ষার্থীরা ১০০০ টাকার বিনিময়ে ইভেন্টে অংশগ্রহণ ও নিবন্ধন করতে পারবে। – https://docs.google.com/forms/d/e/1FAIpQLSedbaPl4EIAXtPVY9Ly5BdwP34J1Hz7cNdwl4wr3OOZQS3byw/viewform “টেডএক্স ডিপিএসএসটিএস স্কুল” ইভেন্টটি স্কুলের সিনিয়র ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন