চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দেবের সঙ্গে সিনেমা করছে শাপলা মিডিয়া

চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে আমি নেতা হবো, চিটাঙ্গাইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া, ক্যাপ্টেন খান, শাহেনশাহ নির্মাণ করে পরিচিতি পেয়েছে ঢাকার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এ প্রতিষ্ঠানটি এবার কলকাতার নায়ক দেবের সঙ্গে নতুন সিনেমা করতে যাচ্ছে।

যৌথ প্রযোজনায় নতুন করে সিনেমা করবে দু-দেশের এই প্রযোজনা প্রতিষ্ঠান। চ্যানেল আই অনলাইনকে এই খবরটি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি জানান, দেবের সঙ্গে শাপলা মিডিয়া একাধিক সিনেমা করবে। এর মধ্যে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ থাকবে। প্রাথমিকভাবে দু’পক্ষের আলাপ চূড়ান্ত হয়েছে।

বিজ্ঞাপন

সেলিম খান বলেন, কলকাতায় দেবের সঙ্গে মিটিং করেছি। তিনি বাংলাদেশে আমার শাপলা মিডিয়ার সঙ্গে যৌথভাবে ছবি নির্মাণে রাজি হয়েছেন। ঈদের পর যৌথ প্রযোজনায় ছবির ব্যাপারে বিস্তারিত ঘোষণা দেবেন বলে জানান সেলিম খান।

দেব তার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান দেব এন্টারটেনমেন্ট থেকে নিয়মিত ছবি নির্মাণ করছে। এর আগে তিনি কলকাতার একাধিক গনমাধ্যমে সাক্ষাৎকারে বাংলাদেশের প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে যৌথভাবে ছবি নির্মাণে আগ্রহ প্রকাশ করেছিলেন।

শুধু ছবি নির্মাণ নয়, দেবের ছবিগুলো বাংলাদেশে আমদানিতে সয়াহতা করবে শাপলা মিডিয়া। পাশাপাশি এই প্রতিষ্ঠানের ছবিগুলোও ওপারে মুক্তিতে পাশে থাকবে দেব এন্টারটেনমেন্ট।

সবকিছু ঠিক থাকলে শিগগির জানা যাবে, দেব এন্টারটেনমেন্ট ও শাপলা মিডিয়ার যৌথ প্রযোজনার ছবিতে কারা অভিনয় করবেন।  আপাতত এগুলো চমক হিসেবে রাখতে চাইলেন প্রযোজক সেলিম খান।

Bellow Post-Green View