Site icon চ্যানেল আই অনলাইন

দেবী লক্ষ্মী হয়ে সবাইকে যা বললেন কঙ্গনা

‘স্বচ্ছ ভারত’ অভিযানে বলিউডের খ্যাতনামা তারকা থেকে শুরু করে টেলিভিশনের তারকা এগিয়ে এসেছেন। অমিতাভ বচ্চন, আমির খান, কৈলাশ খের, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকা এ অভিযানের একনিষ্ঠ কর্মী। এবার সেই তালিকায় নতুন করে যোগ হল জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

সম্প্রতি ‘স্বচ্ছ ভারত’ অভিযান নিয়ে একটি প্রামান্যচিত্র নির্মাণ করা হয়েছে। আর সেখানে কঙ্গনাকে স্বয়ং দেবী লক্ষ্মী হিসেবে দেখা গেল। ২ মিনিট ৪৪ সেকেন্ডের এ ভিডিওটি গত বুধবার ইউটিউবে প্রকাশ করা হয়।

ভিডিওতে দেখা যায়, সবাই দেবী লক্ষ্মীর ভক্তি করে কিন্তু তার বাড়ির আশপাশ এবং রাস্তা ঘাট ময়লা করে রাখে আর সেকারণে দেবী লক্ষ্মী সবার কাছ থেকে উধাও হয়ে যায়। ঠিক এমন সময় লক্ষ্মী দেবী কঙ্গনা এসে হাজির হন এবং তখনি শোনা যায় অমিতাভ বচ্চনের কণ্ঠ।

তিনি বলেন, বলা হয় সুখ-সম্পত্তির দেবী লক্ষ্মী। উনি সেখানেই থাকেন যেখানটা পরিস্কার থাকে। আশ্চর্যজনক ব্যাপার হচ্ছে, আমরা একদিকে লক্ষ্মী দেবীর পূজা করি অন্যদিকে আমরা ময়লা আবজনা দিয়ে অপরিস্কার করে রাখি। তাই পরের বার ময়লা ফেলার আগে চিন্তা করবেন যে লক্ষ্মী আপনার ওপর রাগ করে না চলে যায়।

স্বচ্ছ অভিযান নিয়ে নতুন ধারণাকে স্বাগত জানিয়ে এরইমধ্যে একদিনে প্রায় কয়েক লাখ দর্শক ভিডিওটি দেখেছেন। ভারতকে পরিস্কার রাখা এ অভিযানে শুধু বলিউড তারকা নয় শচীন তেন্ডুলকর, সানিয়া মির্জা, সাইনা নেহওয়াল এবং মেরীকমের মতো বহু বিশিষ্ট ক্রীড়াবিদরা রয়েছেন।

Exit mobile version