চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘দেখতে দেখতে বিয়ের দশ বছর পেরিয়ে গেল’

‘দেখতে দেখতে বিয়ের দশটা বছর পেরিয়ে গেলো! আলহামদুলিল্লাহ ফর এভরিথিং!’ এভাবেই নিজের দশম বিবাহ বার্ষিকীর খবর দিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ২০১০ সালের ১৬ জুলাই নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে বিয়ে করেন তিশা।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে বিবাহবার্ষিকীর দিনটি স্মরণ করার পাশাপাশি অনেকগুলো ছবিও শেয়ার করেছেন তিশা। বিয়ের বিভিন্ন আনুষ্ঠানিকতার সেই ছবিগুলো ভরে উঠেছে ভক্তদের লাইক ও কমেন্টে। কমেন্ট বক্সে ভক্তরা শুভকামনা জানিয়েছেন।

বিজ্ঞাপন

বিশেষ এই দিনটিকে স্মরণ করে ফারুকীও একটি স্ট্যাটাস শেয়ার করেছেন। তিনি লিখেছেন, ‘এই দশ বছরে অনেক কিছুই বদলে গেছে! আমার দাড়ি সাদা হয়েছে, লিভারপুল চ্যাম্পিয়ন হয়েছে, কোভিড এসেছে! কত কিছু বদলেছে। কিন্তু একটা বিষয় আগের মতোই আছে, আমাদের ভালোবাসা! শুধু হয়তো ভালোবাসা প্রকাশের ধরণ কিছুটা বদলেছে সময়ের সাথে সাথে। আমাদের দশম বিবাহবার্ষিকীতে আমরা বিয়ের অ্যালবামটি দেখছিলাম। আপনারাও দেখতে পারেন।’

বিজ্ঞাপন

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘পারাপার’ টেলিফিল্মে কাজ করতে গিয়ে তিশার সঙ্গে চেনাজানা শুরু। এরপর বন্ধুত্ব, প্রেম ও বিয়ে।

যৌথ জীবনে দশ বছর অতিক্রম করা এই দম্পতি ইতিমধ্যে বেশকিছু প্রশংসনীয় কাজও করে ফেলেছেন। এরমধ্যে আছে থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, ডুবের মতো সিনেমা।