চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দেখতে দেখতে বছর পার, কেমন হবে উদযাপন?

বিবাহিত জীবনে প্রথম বিবাহবার্ষিকীর মাইলফলক স্পর্শ করতে যাচ্ছেন বলিউড সুন্দরী আনুশকা শর্মা ও ক্রিকেট তারকা বিরাট কোহলি। আগামী ১১ ডিসেম্বর তাদের বিবাহবার্ষিকী। স্বাভাবিকভাবেই প্রথম বিবাহবার্ষিকী সব দম্পতির কাছেই বিশেষ। ‘বিরুশকা’ এ দিনটি কোথায় কীভাবে উদযাপন করবেন, তা নিয়ে বলিপাড়ায় চলছে নানা অনুমান-আলোচনা।

ডিসেম্বরে ক্রিকেট সফরে অস্ট্রেলিয়ায় থাকবেন পৃথিবীর অন্যতম সেরা ব্যাটসম্যান ও আনুশকার স্বামী বিরাট কোহলি। সেখানে অস্ট্রেলিয়া-ভারত সিরিজ খেলবেন বিরাট। অন্যদিকে তার পরবর্তী সিনেমা ‘জিরো’-এর প্রচার নিয়ে ব্যস্ত থাকবেন আনুশকা। তাই প্রশ্ন উঠেছে তবে কী প্রথম বিবাহবার্ষিকীতে একসঙ্গে থাকছেন না এই দম্পতি?

বিজ্ঞাপন

তবে এ প্রসঙ্গে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে, ‘জিরো’ সিনেমা টিমের কাছে অনেক দিন আগেই বিষয়টি জানিয়ে রেখেছেন আনুশকা। এজন্য ডিসেম্বরে কয়েক দিন ছুটিও নিয়ে রেখেছেন, যাতে বিবাহবার্ষিকীর সময় অস্ট্রেলিয়াতে যেতে পারেন এই অভিনেত্রী।

গত বছর ইতালিতে হিন্দু রীতিতে বিয়ে করেন আনুশকা ও বিরাট। বেশ গোপনীয়তার সাথে বিয়ে হয় তাঁদের। বলা হয়, অন্যান্য তারকাদের মধ্যে সবচেয়ে পরিকল্পিত বিয়ে করেছেন আনুশকা-বিরাট। দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর অবশেষে সব কিছুর অবসান ঘটিয়ে গত বছরের ১১ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। ইতালির মিলানে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

Bellow Post-Green View