চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দু:স্থদের মাঝে যুবলীগের ঈদ সামগ্রী বিতরণ

পল্টনের আউটার স্টেডিয়ামে অসহায় ও গরীব-দুঃখী-দুস্থ মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ যুবলীগ।

মঙ্গলবার দুস্থদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি-লুঙ্গি, চাল-ডাল, তেল, আটা ও নগদ অর্থ বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশনায় এই উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবলীগের সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল।

এসময় মাইনুল হোসেন খান নিখিল বলেন,এই বাংলাদেশ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া বাংলাদেশ। এই বাংলাদেশের জন্য যদি কারো মায়া-মহব্বত, দেশপ্রেম থাকে, তাহলে সেটা বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনারই আছে।

যুবলীগের সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নেতৃত্বে সারাদেশে করোনার এই মহাসংকটে যুবলীগের জেলা, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ডের প্রতিটি নেতা-কর্মী সাধারণ মানুষের পাশে থেকে দিন-রাত কাজ করে যাচ্ছে। যেখানেই নিরন্ন-বিপন্ন মানুষ, সেখানেই যুবলীগের নেতা-কর্মীরা তাদের সামর্থ অনুযায়ী অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। অসহায় রোগীর জন্য ফ্রি এ্যাম্বুলেন্স সেবা, টেলিমেডিসিন সেবা ও কৃষকের জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছে যুবলীগ। যতদিন এই বাংলার বুকে করোনাসহ যেকোন সংকট থাকবে ততদিন যুবলীগের নেতা-কর্মীরা এদেশের মানুষের পাশে থাকবে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করবে।

এসময় আরো বক্তব্য রাখেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এড. মামুনুর রশীদ, ডা. খালেদ শওকত আলী, মোঃ রফিকুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম বদি, সাংগঠনিক সম্পাদক জহির উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, মশিউর রহমান চপল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান মাসুদ, উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদা প্রমুখ।

 

বিজ্ঞাপন