চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘দুর্ব্যবহারের শিকার’ চিত্রনায়ক ইমন, এফডিসিতে উত্তেজনা

বিজ্ঞাপন

শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুন প্যানেলের সাংস্কৃতিক সম্পাদক পদপ্রার্থী নায়ক ইমন লাঞ্ছিত হয়েছেন বলে অভিযোগ করেন। এ ঘটনায় এফডিসি জুড়ে তুমুল উত্তেজনা বিরাজ করছে।

ইমন জানান, শুক্রবার সন্ধ্যা ৭ টার দিকে তিনি শিল্পী সমিতির অফিস সংলগ্ন রাস্তায় নির্বাচনী প্রচারণা করছিলেন। সাথে ছিলেন নিপুন, রিয়াজ ও হিরো আলমসহ অনেকেই। দূরে মিশা সওদাগরকে দেখে ইমন কুশল বিনিময় করতে যান। তখন ইমনকে ধাক্কা দিয়ে লাঞ্ছিত করেন এক বহিরাগত।

pap-punno

ইমনের দাবি, যিনি ধাক্কা দিয়েছেন তাকে তিনি চেনেন না। তবে তার আচরণ ছিল মিশা সওদাগরের বডিগার্ডের মত। অনেক এগ্রেসিভ।

সরেজমিনে থেকে জানা যায়, ওই বহিরাগত ব্যক্তি উঠতি অভিনেতা। নাম শাহেন শাহ। বেশকিছু মিউজিক ভিডিও করেছেন। একটি সিনেমাতে পার্শ্বনায়ক হিসেবে কাজ করেছেন।

Bkash May Banner

তাৎক্ষণিক মিশা সওদাগর বিষয়টি মিমাংসা করতে গেলেও শাহেন শাহ নামে ওই বহিরাগত এড়িয়ে গিয়ে পাল্টা উচ্চবাচ্য করেন বলেন অভিযোগ করেন চিত্রনায়ক ইমন।

চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, বহিরাগত ওই ব্যক্তিকে জিজ্ঞেস করি আমি ইমন, আমাকে চেনেন না? ধাক্কা দিচ্ছেন কেন? উনি আমার সাথে আবারও দুর্ব্যবহার করেন।

তিনি বলেন, বহিরাগত ওই ব্যক্তি মিশা-জায়েদ প্যানেলের সমর্থক। আগেও চেহারা দেখেছি সে মিশা-জায়েদের পক্ষে স্লোগান দিয়েছে। নির্বাচন কমিশনকে সাথে সাথে এই ঘটনা জানিয়েছি। লিখিতভাবে অভিযোগ দিচ্ছি। আশা করছি নির্বাচন কমিশন এর সুষ্ঠুভাবে বিচার করবেন।

ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের দপ্তর ও প্রচার সম্পাদক পদপ্রার্থী আরমান বলেন, বহিরাগত ওই ছেলে শিল্পী সমিতির ভোটার নয়। ইচ্ছাকৃতভাবে নির্বাচনী পরিবেশ নষ্টের চেষ্টা করছে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer