চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুবাইয়ের বুর্জ খলিফায় শাহরুখ

২ নভেম্বর ছিল বলিউড বাদশাহ শাহরুখ খানের ৫৪ তম জন্মদিন। জন্মদিন উপলক্ষে বিশ্বের সবচেয়ে উঁচু ভবন দুবাইয়ের বুর্জ খলিফা জুড়ে শাহরুখ খানের নাম লিখে শুভেচ্ছা জানানো হয়।

বিখ্যাত স্থাপনা বুর্জ খলিফাকে বর্ণিল সাজে সাজানো হয়। আলোর রশ্মি ব্যবহার করে ‘হ্যাপি বার্থডে টু দ্য কিং অব বলিউড শাহরুখ খান’ লেখা ফুটে উঠে বুর্জ খলিফার গায়ে। ভবনের সামনে তখন ‘ফাউন্টেইন শো’ও চলছিল। আকর্ষণীয় এ দৃশ্য উপভোগ করতে বুর্জ খলিফা প্রাঙ্গণে অসংখ্য মানুষের ভিড় জমায়। শাহরুখ ভক্তরা মুহূর্তটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

বিজ্ঞাপন

শাহরুখ নিজেও বুর্জ খলিফার একটি ভিডিও শেয়ার করে লিখেছেন। ধন্যবাদ জানিয়েছেন এই শুভেচ্ছা জানানোর উদ্যোক্তা দুবাইয়ের শীর্ষস্থানীয় ডেভেলপার কোম্পানি ইমার দুবাই এবং মোহাম্মদ আলাব্বারকে। শাহরুখ লিখেছেন ‘আমার ভাই, মোহাম্মদ আলাব্বার ও বুর্জ খলিফা ইমার দুবাই দারুণ। আমাকে উজ্জ্বল আলোয় আলোকিত করে তোলার জন্য ধন্যবাদ। এই ভালোবাসা ও উদারতার তুলনা হয়না। ওয়াও! এত উঁচুতে কোনো দিনও উঠিনি। ভালোবাসি দুবাই।’

বলিউড তারকা শাহরুখ খান দুবাই কর্পোরেশন ফর ট্যুরিজম অ্যান্ড কমার্স মার্কেটিংয়ের ‘বি মাই গেস্ট’ ক্যাম্পেইনের দূত। এই ক্যাম্পেইনে তিনি দুবাইয়ের ট্যুরিজম প্রসারের লক্ষ্যে কাজ করেন।

Bellow Post-Green View