চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দু’এক দিনেই হাসপাতাল ছাড়তে পারেন সৌরভ

বৃহস্পতিবার হৃদযন্ত্রে আরও দুটি স্টেন্ট বসানো হয়েছে সৌরভ গাঙ্গুলির। শুক্রবার দুপুর পর্যন্ত খবর, ভালো আছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট। সকালের মধ্যে তাকে জেনারেল বেডে স্থানান্তর করার কথা ছিল। সব ঠিক থাকলে শনি-রোববারের মধ্যে বাসায় ফেরার অনুমতি দেয়া হতে পারে দাদাকে।

মঙ্গলবার রাতে বুকে ব্যথা অনুভব করায় বুধবার দুপুরে একমাসের মধ্যে দ্বিতীয়বারের মতো হাসপাতালে ভর্তি করা হয় সৌরভকে। পায়ে হেঁটেই হাসপাতালে প্রবেশ করেন ভারতের সাবেক অধিনায়ক। পরেরদিন আরও দুটি স্টেন্ট পরানো হয় তার হৃদযন্ত্রে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত ২ জানুয়ারি নিজ বাড়িতে জিম করার সময় বুকে ব্যথা নিয়ে মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন সৌরভ। তখনও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে জানা যায় হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। প্রায় এক সপ্তাহ হাসপাতালে ছিলেন। সেসময় তার বুকে একটি স্টেন্ট বসানো হয়।

সৌরভের চিকিৎসক আফতাব খান শুক্রবার জানিয়েছেন, অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন বিসিসিআই প্রেসিডেন্ট। সব ঠিক থাকলে শনিবার ছাড়া পেতে পারেন তিনি, ‘সৌরভ অনেকটাই সুস্থ। আজ(শুক্রবার) রুটিন চেকআপ হবে। করা হবে ইসিজিও। সব ঠিক থাকলে কালই(শনিবার) উনি ছাড়া পেয়ে যাবেন।’