চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুই রণবীরের মধ্যে কাপুরকেই পছন্দ বানসালির!

গেল বছর দুটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন বলিউডের দাপুটে নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। দুটি সিনেমার একটি হলো আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’ এবং অপরটি ‘বাইজু বাওরা’।

তবে চলমান করোনা পরিস্থিতির কারণে সিনেমা দুটির কোনটির কাজেই তেমন কোন অগ্রগতি হয়নি। তবে এবার স্বাস্থ্যবিধি মেনেই ধীরে ধীরে শুরু হচ্ছে স্থগিত থাকা সিনেমা গুলোর শুটিং।

বিজ্ঞাপন

এরইমধ্যে ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়ারি’ সিনেমার শুটিংয়ে ফিরেছেন আলিয়া। কিন্তু বানসালির ‘বাইজু বাওরা’ নিয়ে জানা গেল নতুন এক তথ্য।

‘বাইজু বাওরা’ সিনেমাটি নির্মাণের ঘোষণা দেওয়ার সময় এর কেন্দ্রীয় চরিত্রের (বাইজু) জন্য রণবীর সিংয়ের নাম শোনা গেলেও সেই সিদ্ধান্ত থেকে সরে এসেছেন বানসালি। আর সেই চরিত্রের জন্য রণবীর কাপুরকে কাস্ট করার পরিকল্পনা করছেন বলে খবর ভারতীয় মিডিয়ায়।

মূলত ‘বাইজু বাওরা’ সিনেমাটিতে প্রধান দুই পুরুষ কেন্দ্রীয় চরিত্র থাকবে। যার একটি বাইজু ও অপরটি তানসেন। এবার সেই বাইজু চরিত্রেই দেখা যাবে রনবীর কাপুরকে। অপরদিকে তানসেন চরিত্রটির জন্য রণবীর সিংকে পর্দায় দেখা যাবে কিনা সে বিষয়ে চূড়ান্ত কোন ঘোষণা আসেনি।

এর আগে ১৩ বছর আগে বানসালি পরিচালিত ‘সাওয়ারিয়া’ ছবিতে অভিনয় করে বলিউডে অভিষেক করেছিলেন রণবীর কাপুর। হয়ত তাদের এই দীর্ঘ বিরতির পর এক হওয়াতে দর্শকরাও আসন্ন সিনেমাটি নিয়ে বেশ আগ্রহী থাকবেন!

তবে ছবিটির শুটিং কবে শুরু হবে কিংবা মুক্তি কবে পাবে তা নিয়ে এখনো কোন ঘোষণা আসেনি।