চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুই মাসের জন্য মাঠের বাইরে ভিনিসিয়াস

বিপদ যখন আসে, সবদিক দিয়েই আসে- রিয়াল মাদ্রিদের এখন এই দশা! চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে হেরে স্প্যানিশ কাপ থেকে বিদায় আগেই নিশ্চিত হয়েছে, মঙ্গলবার আয়াক্সের কাছে হেরে শেষ হয়েছে চ্যাম্পিয়ন্স লিগে ১০০০ দিনের বেশি রাজত্ব। সম্ভাবনা ক্ষীণ হলেও এখনও সামান্য আশা আছে লা লিগাতে। সেখানে লড়াইয়ে নামার আগে বড় ধাক্কাই খেল লস ব্লাঙ্কোসরা। দুই মাসের জন্য তারা পাচ্ছে না ফর্মে থাকা উদীয়মান তরুণ উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়রকে!

মঙ্গলবার সান্তিয়াগো বার্নাব্যুতে আয়াক্সের বিপক্ষে ম্যাচের ৩৫ মিনিটে চোট পেয়ে চোখে জল নিয়ে মাঠ ছেড়েছিলেন ভিনিসিয়াস। প্রতিপক্ষের খেলোয়াড় নাসির মাজরাউইকে চ্যালেঞ্জ করতে গিয়ে ডান পায়ে চোট পান ১৮ বছর বয়সী ব্রাজিলিয়ান।

বিজ্ঞাপন

বুধবার বিবৃতিতে রিয়াল জানিয়েছে দুই মাসের আগে মাঠে ফেরা হবে না ভিনিসিয়াসের, ‘রিয়াল মাদ্রিদের চিকিৎসকরা ভিনিসিয়াসকে পরীক্ষা করেছেন। পরীক্ষার পর নিশ্চিত হওয়া গেছে তার ডান পায়ের টিবিওফেবুল্যার জয়েন্টের লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হয়েছে।’

ভিনিসিয়াসের এই চোটের কারণে কেবল রিয়ালই নয়, ক্ষতিগ্রস্ত হতে পারে ব্রাজিল জাতীয় দলও। চলতি মাসে পানামা ও চেক প্রজাতন্ত্রের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলতে প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছিলেন এ তরুণ। চোটের কারণে ব্রাজিলের ‘হলুদ-নীল’ জার্সি গায়ে চাপানো পিছিয়ে যেতে পারে ভিনিসিয়াসের।

বিজ্ঞাপন