চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুই বাংলার তারকাদের মিলনমেলা

জমকালো আয়োজনে প্রথমবারের মতো বাংলাদেশে অনুষ্ঠিত হলো টিএম ফিল্মস নিবেদিত ‘ভারত-বাংলাদেশ ফিল্ম অ্যাওয়ার্ডস (বিবিএফএ)’-এর আসর। যেখানে এক মঞ্চে দাঁড়িয়ে বাংলা চলচ্চিত্রের জয়গান গাইলেন ঢাকা ও কলকাতার চলচ্চিত্র নির্মাতা, অভিনেতারা।

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশন সেন্টারের নবরাত্রী মিলনায়তনে দুই বাংলার রথি-মহারথিদের মিলন মেলা বসে। সেখানে প্রায় সবার কণ্ঠেই আগামি দিনের বাংলা চলচ্চিত্র নিয়ে জয়গান শোনা যায়।

বিজ্ঞাপন

একসঙ্গে দুই বাংলার চলচ্চিত্রের এতো গুণী মানুষেরা যখন এক মঞ্চে দাঁড়ান তখন সব ভুলে বাংলা চলচ্চিত্রের জয়গানই মুখ্য হয়ে উঠে। ফিল্ম ফেডারেশন অব ইন্ডিয়া ও বসুন্ধরা গ্রুপের উদ্যোগে এ আয়োজনটি বাংলা চলচ্চিত্রে ইতিবাচক ভূমিকা রাখবে বলেই মন্তব্য করেন সকলে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় আছে ভারতের জি-বাংলা ও বাংলাদেশের ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ। মিডিয়া পার্টনার হিসেবে আছে এটিএন বাংলা ও গানবাংলা টেলিভিশন। ইভেন্ট পার্টনার হিসেবে আছে ওয়ান মোর জিরো।
কলকাতার তারকাদের মধ্যে ছিলেন প্রসেনজিত, জিৎ, পরমব্রত, আবীর, তনুশ্রী, পাওলি দাম, সৃজিত মুখার্জি, কৌশিক গাঙ্গুলী প্রমুখ।
পরমব্রত এবং জয়া আহসান
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এই আয়োজনের জুরি বোর্ডের সদস্য বাংলাদেশের আলমগীর, কবরী, ইমদাদুল হক মিলন, খোরশেদ আলম খসরু ও হাসিবুর রেজা কল্লোল। অন্যদিকে, ভারত থেকে আছেন গৌতম ঘোষ, ব্রাত্য বসু, গৌতম ভট্টাচার্য, অঞ্জন বোস ও তনুশ্রী চক্রবর্তী।
Bellow Post-Green View