চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুই বছর পর নতুন ছবিতে রেসি

একসময়ে দাপিয়ে ছবি করেছেন চিত্রনায়িকা মৃদুলা আহমেদ রেসি। কয়েক বছরে তিনি ৪৮টির মতো সিনেমায় কাজ করেছেন। অভিনয় থেকে একেবারে দূরে না গেলেও ছিলেন অনিয়মিত! অপেক্ষায় ছিলেন পছন্দসই গল্প ও চরিত্রের।

নতুন খবর হচ্ছে, জনপ্রিয় এ নায়িকা দুই বছর পর নতুন ছবি করতে যাচ্ছেন। রেসি’র নতুন ছবির নাম ‘ইয়েস ম্যাডাম’, পরিচালক রকিবুল ইসলাম রাকিব। রেসি চ্যানেল আই অনলাইনকে বলেন, রবিবার রাতে চুক্তিবদ্ধ হয়েছি। ২০ ডিসেম্বর থেকে ঢাকায় শুটিং শুরু হবে। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে আমি থাকছি। শুনেছি একটানা মাস খানেক শুটিং হবে।

বিজ্ঞাপন

রেসি অভিনীত সর্বশেষ মুক্তি প্রাপ্ত ছবি হলো ‘নিয়তি’ এবং ‘শূন্য’। রেসি বললেন: ইয়েস ম্যাডামের মাধ্যমে দর্শক নতুন করে আমাকে পাবে। আমি তো ভালো কাজের জন্য অনেকদিন ধরে তৈরি আছি। এরমধ্যে অনেক ছবির প্রস্তাব এসেছে, কিন্তু আমি নিজের জন্য উপযুক্ত মনে করিনি।

‘ইয়েস ম্যাডাম’ প্রযোজনা করছে টুঙ্গিপাড়া ফিল্মস, প্রতিষ্ঠানটির কর্ণধার মিঠু শিকদার। তার ইচ্ছে, এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিয়মিত ছবি বানাবেন। রেসি ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন কেয়া, তানহা মৌমাছি, শিপন মিত্র। দুই ভিলেন চরিত্রে দেখা যাবে অমিত হাসান ও অরুণা বিশ্বাসকে।

জানা যায়, লেডি অ্যাকশন ঘরানার ছবি হবে ইয়েস ম্যাডাম। এর আগে ছবিতে কাজের কথা হয়েছিল পপির। তার পরিবর্তে নতুন করে নেওয়া হয়েছে কেয়াকে। এ ছবির মাধ্যমেও কেয়াও অনেকদিন পর চলচ্চিত্র অভিনয়ে ফিরছেন।

Bellow Post-Green View