চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

দুই গারো তরুণীকে সংঘবদ্ধধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৫

Nagod
Bkash July

ময়মনসিংহের হালুয়াঘাটে বিয়ে বাড়ি থেকে ফেরার পথে দুই গারো তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৫ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

Reneta June

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- হালুয়াঘাটের কাতলমারি গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরীফ মিয়া (২০), কাটাবাড়ি গ্রামের আব্দুল মতিনের ছেলে মিজানুর রহমান (২২), একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে আব্দুল হামিদ (১৯), কচুয়াকুড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে মিয়া হোসেন (২০) ও মফিজুল মিয়ার ছেলে রুকন মিয়া (২১)। এর মধ্যে আব্দুল হামিদ মামলার আসামী না হলেও ঘটনায় জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে আয়োজিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য দেন জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান।

তিনি জানান, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে শুক্রবার রাতে ময়মনসিংহসহ আশে-পাশের জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে জেলা গোয়েন্দা পুলিশ তাদের গ্রেপ্তার করে। মামলার বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।

গত ২৭ ডিসেম্বর মধ্যরাতে বিয়ের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে কাটাবাড়ি গ্রামের আকাশী বাগানে দুই গারো তরুণী ধর্ষণের শিকার হন। পরে ৩০ ডিসেম্বর হালুয়াঘাট থানায় ১০ জনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করে এক কিশোরীর বাবা।

BSH
Bellow Post-Green View