চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দুই অভিষেক, তিন পরিবর্তনে ব্যাটিংয়ে বাংলাদেশ

অভিষেক শান্ত ও আমিনুলের

ত্রিদেশীয় টি-টুয়েন্টি সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে টস হেরে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়েছে বাংলাদেশ। এই ম্যাচ জিতলেই আফগানিস্তানের সঙ্গে ফাইনাল নিশ্চিত হবে টাইগারদেরও। আর টানা তিন হারে বিদায়ঘণ্টা বাজবে মাসাকাদজাদের।

সৌম্য সরকার বাদ পড়ায় একটা পরিবর্তন অবধারিতই ছিল। জিম্বাবুয়ের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে শেষপর্যন্ত একাদশে কয়টা পরিবর্তন আসে সেটাই ছিল দেখার। বাংলাদেশ আনলো তিন পরিবর্তন।

বিজ্ঞাপন

বুধবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে পরিবর্তিত তিন ক্রিকেটারের দুজন প্রথমবারের মতো নামছেন জাতীয় দলের জার্সি গায়ে। টি-টুয়েন্টিতে অভিষেক হল ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর, আর স্পিন-অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লব টাইগার জার্সিতে নামছেন প্রথমবার।

বিজ্ঞাপন

দলে ফিরেছেন অভিজ্ঞ পেসার শফিউল ইসলাম। বাদ পড়েছেন বাঁহাতি স্পিনার তাইজুল ইসলাম। নেই ব্যাটসম্যান সাব্বির রহমানও।

সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে ৩ উইকেটে জয় পেলেও পরের ম্যাচে আফগানিস্তানের কাছে ২৫ রানে হেরে চাপে স্বাগতিকরা। এই ম্যাচে হেরে গেলে শেষ ম্যাচে আফগানদের বিপক্ষে জয় ছাড়া বিকল্পই থাকবে না স্বাগতিকদের।

বাংলাদেশ একাদশ
নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন দাস, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন।

Bellow Post-Green View