চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘দিল বেচারা’ নিয়ে উত্তেজনা নেই নির্মাতার, জানালেন ঠিক নেই তিনি

সুশান্তের মৃত্যুর আকস্মিকতা মেনে নেওয়াটাই বোধহয় সবচেয়ে বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে ‘দিল বেচারা’র নির্মাতা মুকেশ ছাবড়ার জন্য। ২৪ তারিখ ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে ছবিটি। অথচ তিনি বললেন, ছবি নিয়ে কোনো উত্তেজনা নেই তার।

কাজের সম্পর্কের বাইরেও সুশান্ত আর মুকেশ ছিলেন খুব ভাল বন্ধু। সুশান্তকে এমন মর্মান্তিক ভাবে অকালে হারিয়ে শোক কাটিয়ে উঠতে পারছেন না এই নির্মাতা।

বিজ্ঞাপন

এক সাক্ষাৎকারে মুকেশ বলেছেন ‘আমি ঠিক নেই! হয়তো এই কারণেই ছবি নিয়ে উত্তেজনাও নেই। জানিনা কেন; আমি একদম ঠিক নেই!’

বিজ্ঞাপন

সুশান্তের একটি স্মৃতি সম্পর্কে বলতে বলায় নির্মাতা বলেন, ‘সুশান্তের সঙ্গে অনেক স্মৃতি, একটা বলা তো সম্ভব নয়। তিনি বাসায় আসতেন, আমার মায়ের সঙ্গে খেতেন, বোনের সঙ্গে খেতেন। কত স্মৃতি! আমরা একসঙ্গে বেড়াতে গিয়েছি। চণ্ডীগড় গিয়েছি। শুটিং সেটে কত স্মৃতি আমাদের। আমরা নেচেছি। অনেক বড় তালিকা বানাতে হবে।’

সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ায় তার অনেক ভক্তই মনঃক্ষুণ্ণ হয়েছেন। তারা চেয়েছিলেন, ছবিটি হলে মুক্তি দেয়া হোক। করোনা পরিস্থিতি ঠিক হলে ছবিটি কি হলে মুক্তি দেয়ার পরিকল্পনা আছে কিনা জিজ্ঞেস করা হয় মুকেশ ছাবড়াকে। তিনি বলেন, ‘এটা ফক্স স্টারস স্টুডিওর সিদ্ধান্ত। এখন তাদেরকে প্রশ্ন করলেও উত্তর পাব না। এখন ছবিটি দেখাটাই গুরুত্বপূর্ণ। যদি সম্ভব হয়, তাহলে অবশ্যই মুক্তি দেয়া হবে।’

টিনএজ প্রেমের গল্প নিয়ে জন গ্রিনের লেখা বই ‘দ্য ফল্ড ইন আওয়ার স্টারস’র গল্প নিয়ে নির্মাণ করা হয়েছে ‘দিল বেচারা’ সিনেমাটি। এই ছবিতে সুশান্তের বিপরীতে অভিনয় করেছেন সঞ্জনা সাংঘি।