চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দিনাজপুরে ৩ ডাকাত গ্রেফতার, মালামাল উদ্ধার

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়কে ডাকাতির সময় ৩ ডাকাত গ্রেফতার হয়েছে। ডাকাতের কাছ থেকে উদ্ধার করা হয়েছে বেশকিছু মালামাল। ৩ ডাকাতকে মঙ্গলবার ভোর আনুমানিক ৩ টায় গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চত করেছেন ঘোড়াঘাট থানার এস,আই জিয়াউর রহমান।

পুলিশ জানিয়েছে, গত ৪ঠা মার্চ রাতে হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের মৃত জাহাঙ্গীর আলমের ছেলে রাখিস মিয়া (২৪) ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে কাজ শেষে বাড়ীতে যাচ্ছিল। এ সময় ১২/১৫ জনের একদল ডাকাত রানীগঞ্জ-কামদিয়া সড়কে রামপুর টুবঘরিয়া নামক স্থানে তার পথ রোধ করে তার কাছে থাকা ১টি এ্যাপাচিআরটিআর ১৫০ সিসি মোটর সাইকেল ও তার কাছে থাকা মোবাইল ফোনসহ নগর টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাত দল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এর পর সে মোটর সাইকেল গোপনে খোজাখুজি করলে ঘোড়াঘাট উপজেলার ৪নং ইউনিয়নের বর্তমান ইউপি সদস্য কুন্দারনপুর গ্রামের লুৎফর রহমানের ছেলে রহুল আমিন (৪০) বের করে দিবে মর্মে ৫০ হাজার টাকা নেয়। এ সংবাদ ঘোড়াঘাট থানার পুলিশ পেয়ে রহুল আমিন (৪০) সহ একই গ্রামের মোস্তফা মিয়ার ছেলে মনোয়ার হোসেন (৩২) ও চোরগাছা গ্রামের আবু কালামের ছেলে সাইদুর রহমান (৩৭) কে গত রাতে পুলিশ তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতাকৃতদের জিজ্ঞাসাবাদের পর তাদের কাছ থেকে ডাকাতি করে নেয়া মোটর সাইকেল মোবাইল ফোনসহ মালামালগুলো উদ্ধার করা হয়।
এ ব্যাপারে ঘোড়াঘাট থানায় একটি ডাকাতি মামলা দায়ের পর তাদেরকে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এ ব্যাপারে ঘোড়াঘাট থানার এস,আই জিয়াউর রহমান জানান, তাদের বিরদ্ধে ঘোড়াঘাট থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।