চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দিনাজপুরে চিকিৎসকসহ করোনা আক্রান্ত ২

দিনাজপুরে গেল ২৪ ঘণ্টায় এম আব্দর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এক ইন্টার্নি চিকিৎসকসহ নতুন করে আরো দু’জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।

এ নিয়ে দিনাজপুরে করোনা আক্রান্ত সংখ্যা ৫৩ জন। তারমধ্যে শনাক্ত না হতেই একজনের মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা. আব্দুল কৃদ্দুস জানিয়েছেন, দিনাজপুরে গেল ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত দু’টি পজেটিভ এসেছে। তারমধ্যে একজন দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের একজন ইন্টার্নি চিকিৎসক। আরেকজন আক্রান্ত শনাক্ত হয়েছে বিরামপুরের।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চিকিৎসকরা ধারণা করছে,মেডিকেল হাসপাতালের গাইনী বিভাগে চিকিৎসাধীন করোনায় আক্রান্ত এক গর্ভবতী নারী থেকে ওই ইন্টার্নি চিকিৎসক করোনায় আক্রান্ত।

এখন পর্যন্ত শহরে ১১জনসহ সদর উপজেলাতেই করোনায় আক্রান্ত সংখ্যা ১৪ জন। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছে দু’জন। অন্যদিকে কাহারোল উপজেলায় ৭জন, নবাবগঞ্জ উপজেলায় ৪ জন, ঘোড়াঘাট উপজেলায় ৪জন, হাকিমপুর (হিলি) উপজেলায় দু’জন, ফুলবাড়ী উপজেলায় একজন,পাবর্তীপুর উপজেলায় ৫জন, বোচাগঞ্জ উপজেলায় ৩ জন, চিরিরবন্দর উপজেলায় একজন, বিরল উপজেলায় ৩ জন, বিরামপুর উপজেলায় ৪ জন ও বীরগঞ্জ উপজেলায় প্রথম ৪ জন করোনায় আক্রান্ত।

করোনায় আক্রান্তদের মধ্যে শহরে দু’জন এবং নবাবগঞ্জে একজন, পার্বতীপুরে একজন ও ফুলবাড়ীতে একজনসহ ৫ জন করোনা যুদ্ধে জয়ী হয়ে সুস্থ হয়েছেন। আর একজনের শনাক্ত না হতেই মৃত্যু হয়েছে।

দিনাজপুর জেলায় করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে ১০ জন নারী,তিনজন শিশু এবং ৪১ জন পুরুষ রয়েছে।