চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দিনদুপুরে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই

টাঙ্গাইলের কালিহাতীতে পোস্ট মাস্টারকে গুলি করে ৫০ লাখ টাকা ছিনতাই করেছে দুবৃর্ত্তরা। রোববার দুপুরে বল্লা তাঁত বোর্ড সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মজিবর বল্লা সাব পোস্ট অফিসে পোস্ট মাস্টার পদে কর্মরত। বর্তমানে তিনি টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ ও ডাক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন।

বিজ্ঞাপন

জানা যায়, রোববার দুপুর ২টার দিকে কালিহাতী পোস্ট অফিস থেকে গ্রাহকদের সঞ্চয়পত্র ও এফডিআরের ৫০ লাখ টাকা উত্তোলন করেন পোস্ট মাস্টার মজিবর রহমান। সহকর্মী রানার রফিকুলকে সঙ্গে নিয়ে ওই টাকার ব্যাগসহ মোটরসাইকেল যোগে নিজ কর্মস্থল বল্লা অফিসে যাচ্ছিলেন তিনি। আড়াইটার দিকে কালিহাতী-বল্লা সড়কের বল্লা তাঁত বোর্ড এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি মোটর সাইকেলের ৩ জন আরোহী তাদের গতিরোধ করে। এসময় মজিবর রহমানের ডান পায়ে পরপর ২ রাউন্ড গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা ।

বিজ্ঞাপন

চিৎকার শুনে স্থানীয়রা এসে মজিবর রহমানকে উদ্ধার করে কালিহাতি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠান।

৫০ লাখ টাকা উত্তোলন ও ডাক বিভাগের টাকা ছিনতাইয়ের কথা স্বীকার করেছেন কালিহাতী পোস্ট অফিসের পোস্ট মাস্টার আব্দুল আমিন।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে পুলিশ। তদন্ত করে ঘটনা উদঘাটন ও ছিনতাইকারীদের গ্রেপ্তারে সব ধরনের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।