চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দায়সারা গোছের ওষুধ ছিটিয়ে মানুষের সাথে প্রতারণা করতে চাই না: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ওবায়দুল কাদের বলেছেন: দায়সারা গোছের ওষুধ ছিটিয়ে আওয়ামী লীগ মানুষের সাথে প্রতারণা করতে চায় না। শোকের মাস আগস্টে যদি দেশের মানুষকে ডেঙ্গু আতঙ্ক থেকে রক্ষা করা যায় তবে জাতির পিতার আত্মা শান্তি পাবে।

বুধবার রাজধানীর মিরপুরের মাজার রোডে মশক নিধন এবং ডেঙ্গু প্রতিরোধে আওয়ামী লীগের সচেতনতামূলক কর্মসূচীর অংশ হিসেবে পরিষ্কার পরিচ্ছন্নতা শুরুর প্রাক্কালে তিনি এ কথা বলেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন: আগস্ট মাসে এই পরিষ্কার পরিছন্নতা অভিযান আমরা জনস্বার্থে করছি। আমাদের নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মা তখনই শান্তি পাবে যখন পরিষ্কার পরিচ্ছন্নতার মধ্য দিয়ে আমরা দেশবাসীকে ডেঙ্গু মুক্ত একটা পরিবেশ দিতে পারবো।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন: সিটি কর্পোরেশনের কাছে দ্রুতই মশার ওষুধ আসবে। দেশের মানুষ মশা থেকে মুক্তি চায় উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দায়সারা গোছের মশার ওষুধ ছিটানোর দরকার নেই। আওয়ামী লীগ সরকার মানুষের সাথে প্রতারণা করতে চায় না।

কাশ্মির প্রসঙ্গেও এ সময় কথা বলেন ওবায়দুল কাদের। তিনি বলেন: কাশ্মীর নিয়ে ৩৭০ অনুচ্ছেদ ভারত সরকার বিলুপ্ত করেছে। এটা ভারতের অভ্যন্তরীণ বিষয়। বিষয়টি আমরা পর্যবেক্ষণ করছি। কোন দেশের অভ্যন্তরীন বিষয় নিয়ে মন্তব্য করার এখতিয়ার আমাদের নেই।

Bellow Post-Green View