চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দশ বছরের প্রেম, অতঃপর বিয়ের পিঁড়িতে রাজকুমার-পত্রলেখা

বলিউডে চলছে বিয়ের মৌসুম। চলতি বছরে বলিউডে বসতে চলেছে একাধিক বিয়ের আসর। যে তালিকায় এবার নাম লেখালেন বলি অভিনেতা রাজকুমার রাও ও তার দীর্ঘ দিনের প্রেমিকা পত্রলেখা পাল।

শুরুতে খবর রটেছিল ১০ নভেম্বর চণ্ডীগড়ে বিয়ে করছেন রাজকুমার-পত্রলেখা জুটি, কিন্তু তেমনটা হয়নি। পরবর্তীতে ১৩ নভেম্বর বাগদান সারেন তারা। আর এবার জানা গেল, সোমবারই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা জুটি।

মূলত নিজের টুইটার হ্যান্ডেল থেকে নিজের বিয়ের কার্ডের একটি ছবি শেয়ার করেছেন রাজকুমার।

বিজ্ঞাপন

কার্ডটিতে লেখা ছিল, ‘রাও পরিবার এবং পাল পরিবারের পক্ষ থেকে পত্রলেখা (অজিত পাল এবং পাপরি পালের কন্যা) ও রাজকুমারের (কমলেশ যাদব এবং সত্যপ্রকাশ যাদবের পুত্র) বিয়েতে সোমবার ১৫ নভেম্বর ২০২১ এ ‘দ্য ওবেরয় সুখবিলাস চণ্ডীগড়’ আপনাকে আমন্ত্রণ জানানো হচ্ছে।’

সুতরাং আর বলার অপেক্ষা নেই যে আজই চার হাত এক হবে এই জুটির। জানা গেছে, ৮ হাজার একরের বিস্তৃত বনের মধ্যে নির্মিত বিলাসবহুল সুখবিলাসে এক রাতের খরচ ৬ লক্ষ টাকা! ফলে বলাই বাহুল্য যে বেশ জাকজমক অনুষ্ঠান করেই বিয়ে করছেন এই জুটি।

শনিবার (১৩ নভেম্বর) রাতে চণ্ডীগড়ে খুবই ঘনিষ্ঠদের সঙ্গে নিয়ে বাগদান সেরেছেন রাজকুমার-পত্রলেখা জুটি। যেখানে হাঁটু মুড়ে বসে ফিল্মি কায়দায় পত্রলেখাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন রাজকুমার। আর পত্রলেখা সেই প্রস্তাবে রাজি হওয়া মাত্রই তার হাতে আংটি পরিয়ে দিয়েছেন অভিনেতা।

‘সিটি লাইটস’ ছবিতে এক গ্রাম্য দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন রাজকুমার-পত্রলেখা। এরপর ‘বোস: ডেড অর অ্যালাইভ’ ওয়েব সিরিজেও একসঙ্গে কাজ করেন দুজনে। অভিনেতা একবার ফাঁস করেছিলেন, একটা বিজ্ঞাপনী শুটের ফাঁকে প্রথমবার পত্রলেখাকে দেখেছিলেন তিনি। সেদিনই মনে মনে ঠিক করে ফেলেছিলেন এই মিষ্টি মেয়েটাকেই বিয়ে করবেন তিনি। প্রায় ১০ বছরের প্রেমের সম্পর্কের পর চার হাত এক হচ্ছে দুজনের।

বিজ্ঞাপন