চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দর্শক সমাদৃত ‘মাস্ক’, অমি বললেন ‘বিনোদিত করতে পেরেই সার্থক’

করোনাকাল মাথায় নিয়েই নির্মাতা কাজল আরেফিন অমির ‘মাস্ক’ নাটকের গল্প তৈরি করেছিলেন। বরাবরের মতো তার এ গল্পের নাটকটিও দর্শক গ্রহণ করেছে। ইউটিউবে অবমুক্তের পর থেকেই নেটিজেনদের মধ্যে আগ্রহের কেন্দ্রবিন্দুতে ‘মাস্ক’ ব্যাপকভাবে দর্শক সমাদৃত হচ্ছে। 

২৪ ঘণ্টায় ১১ লাখেরও বেশি মানুষ দেখেছে একবাসায় ডাকাতির গল্প নিয়ে নির্মিত নাটক ‘মাস্ক’। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, তাসনিয়া ফারিন, চাষী আলম, মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, মুসাফির প্রমুখ।

বিজ্ঞাপন

‘মাস্ক’-এর গল্প ডার্ক কমেডি ধাঁচের। নির্মাতা অমি বলেন, দর্শকদের বিনোদন দেয়ার চেষ্টা করি। শত ব্যস্ততা শেষে কেউ যদি আমার নাটক দেখে একটু বিনোদিত হয়, একজন নির্মাতা হিসেবে এতটুকুই আমার স্বার্থকতা। ‘মাস্ক’ নাটকটি প্রকাশের পর দর্শকদের কাছ থেকে অনেক রেসপন্স পাচ্ছি।

তিনি বলেন, আমার কাজ প্রকাশ হওয়ার পর একদল বলে অসাধারণ হয়েছে। আরেকদল বলে একদমই ভালো হয় নাই। আমি এই দুই দলকেই ভালোবাসি। কারণ তারা কষ্ট করে আমার কাজ দেখেন। সবসময়ই চেষ্টা করি দর্শকদের নতুন কিছু দেয়ার জন্য। সামনেও এই চেষ্টা অব্যাহত থাকবে।

অমি বলেন, সেফটি ফার্স্ট মাথায় রেখেই এ গল্প তৈরি করা। মাস্ক প্রযোজনা করেছেন মাসুদুল হাসান। নাটকটি ঈদের পরের দিন অবমুক্ত করা হয় ‘মোশন রক এন্টারটেইনমেন্ট’ এর ইউটিউব চ্যনেলে।