চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দর্শক-শ্রোতার হৃদয়ে নাড়া দিয়েছেন তানজীব

সুদর্শন ও সুকন্ঠী গায়ক তানজীব সারোয়ারকে দেখা গেল পাগলের বেশে! চুল এলেমেলো, মুখ ভর্তি গোঁফদাড়ি! বিস্তৃত গোলাপ বাগান থেকে তিনি এক ব্যক্তিকে ফুল তুলে দিলেন। পারিশ্রমিক হিসেবে টাকা ফিরিয়ে নিলেন একতোড়া গোলাপ।

হাঁটতে হাঁটতে একজোড়া তরুণ-তরুণীকে দেখে অতীতে ফিরে গেলেন তানজীব। তার চোখে ভেসে এলো ভালোবাসার মানুষের সঙ্গে কাটানো মধুর সব স্মৃতি। দেখা গেল, ওই পাগল তানজীবের ভালোবাসার মানুষটির কাছে গোলাপ ছিল ভীষণ প্রিয়।

বিজ্ঞাপন

জনপ্রিয় এ গায়কের নতুন মিউজিক ভিডিও’তেও এমন গল্পই পাওয়া গেলো। গানটির শিরোনাম ‘বড় ভালোবাসি’। এই গান কদিন আগে প্রকাশ পেয়েছে সিডি চয়েজের ইউটিউব চ্যানেলে। গানের মডেল হিসেবে তানজীবের সঙ্গে ছিলেন মারিয়া ননি।

হৃদয়ে নাড়া দেয়া এ গানটির কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন শিল্পী তানজীব সারোয়ার নিজেই। সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। ভিডিও নির্দেশনা দিয়েছেন সোহেল রাজ। প্রকাশের ১ মাসের মধ্যে গানটি ইউটিউব থেকে দেখেছে ৮ লাখ ২৭ হাজারের বেশি দর্শক। হাজারও মানুষ ‘বড় ভালোবাসি’ দেখে তানজীবের প্রশংসা করে মন্তব্যে তাদের ভালো লাগার কথা জানিয়েছেন।

কাজটি প্রসঙ্গে তানজীব সারওয়ার চ্যানেল আই অনলাইনকে জানান, এ ধরণের গল্প ও চরিত্রে তিনি প্রথম কাজ করলেন। গানের কথা, সুরের সঙ্গে ভিডিওর গল্পও মিল রাখার চেষ্টা করেছেন ‘মেঘ মিলনে’ ‘দিলওয়ালা’-খ্যাত এ গায়ক।

তিনি বলেন, চেষ্টা করেছি আমার প্রতিটি মিউজিক ভিডিওতে নিজেকে ভিন্নভাবে নিজেকে উপস্থাপন করতে। নতুন ভিডিওতে আমাকে এমনভাবে দেখে অনেকে চমকে গেছেন। আগামীর কাজগুলোতে নতুনত্ব ও ভিন্নতা রাখা চেষ্টা অব্যাহত থাকবে।