চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দর্শকের সঙ্গে গল্পে মাতবেন চঞ্চল চৌধুরী

শোবিজ অঙ্গনের যে কোনো তারকার প্রধান পুঁজি তার দর্শক ভক্তরা। কিন্তু তারকাদের সাথে সাধারণ দর্শকের দূরত্ব যোজন যোজন। আর সেই দূরত্ব কিছুটা ঘুচিয়ে দিয়েছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। দেশের বিভিন্ন প্রান্তের অমূল্য দর্শকের সঙ্গে এবার কথা বলবেন তারকা অভিনেতা চঞ্চল চৌধুরী।

টেলিভিশন, মঞ্চ, চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপন মিডিয়ায় সব মাধ্যমেই পদার্পণ চঞ্চল চৌধুরীর। শহুরে বা গ্রামীণ চরিত্রে সাবলীল অভিনয়ের মধ্য দিয়ে নিজের দক্ষতা প্রকাশ করেছেন দর্শকের মাঝে। স্বীকৃতিস্বরূপ পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা। তাইতো তার ভক্তদের সংখ্যাও কম নয়। আর ভক্তরা চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা পান না চঞ্চল চৌধুরীর ভক্তরা।

বিজ্ঞাপন

কিন্তু এবার এলো সেই সুযোগ। জনপ্রিয় এই অভিনেতার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে চঞ্চল চৌধুরীর কাছ থেকেই। রবিবার (৩০ জুন) রাত ৮টায় যেকোনো রবি এবং এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই এই অভিনেতার সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিওবার্তায় চঞ্চল বলেন, দর্শকের সঙ্গে গল্প করার জন্য রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট দারুণ একটা সুযোগ করে দিয়েছে। ৩০ জুন ঠিক রাত ৮টায় আমি থাকছি রবি স্টার জোন সার্ভিসে, থাকেবা শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা রেডি তো? আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।

Bellow Post-Green View