চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

থ্রিলার, সাসপেন্সের ছবি ‘সিগন্যাল’-এ আসিফ ইমরোজ-তানিন

নির্মিত হতে যাচ্ছে ‘সিগন্যাল’ নামে নতুন ছবি। যেখানে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন আসিফ ইমরোজ ও তানিন সুবাহ। সোমবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় এফডিসির জহির রায়হান কালার ল্যাবে এ ছবির মহরত অনুষ্ঠিত হয়।

 

সেখানে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, তারিক আনাম খান, নির্মাতা ছটকু আহমেদ, হেলেনা জাহাঙ্গীর, গাজী মাজারুল আনোয়ার, মুনিরা মিঠু, বরদা মিঠু প্রমুখ।

 

২০১৯ সালে সুপার হিরো সুপার হিরোইন প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন খুলনার আসিফ ইমরোজ। এরপর একাধিক ছবিতে কাজ করলেও মুক্তি পেয়েছে তার অভিনীত ‘দবির সাহেবের সংসার’ এবং ‘ভালো থেকো’। মুক্তির অপেক্ষায় রয়েছে আরও চারটি ছবি। ‘সিগন্যাল’ তার সাত নাম্বার ছবি, যেটি পরিচালনা করতে যাচ্ছেন সায়মন তারিক।

 

বিজ্ঞাপন

আসিফ ইমরোজ চ্যানেল আই অনলাইনকে বলেন, কয়েকজন ভালো পরিচালকের সঙ্গে কাজ করেছি। কিন্তু ওই ছবিগুলো মুক্তি পায়না। সাইমন তারিকের সঙ্গে প্রথমবার কাজ করতে যাচ্ছি। তার সঙ্গে আগে কাজ না করলেও ওনার ছবিগুলো মুক্তি পায়। আমার বিশ্বাস, ‘সিগন্যাল’ ছবিটিও দর্শক দেখতে পাবেন। এটি পুরোপুরি অ্যাকশন, থ্রিলার ও সাসপেন্সের ছবি।

 

সিগন্যাল ছবির মাধ্যমে প্রথমবার আসিফের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন তানিন সুবাহ। তিনি বললেন, বছর শেষে নতুন সিনেমার খবর দিতে পেরে ভালো লাগছে। এখানে আমি নতুনভাবে হাজির হবো। জানুয়ারির শেষদিকে ছবির কাজ শুরু হবে।

 

টিএস ক্রিয়াটিভ মিডিয়ার প্রথম প্রয়াস ‘সিগন্যাল’। প্রযোজনা করছেন তাছলিমা বেগম। ছবির অন্যান্য চরিত্রে আরও অভিনয় করছেন তারিক আনাম খান, বড়দা মিঠু, মনিরা মিঠু, শতাব্দী ওয়াদুদ, মারুফ আকিব, সুশীল, ঐশি।

শেয়ার করুন: