চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

থুথু ছিটিয়ে বড় শাস্তি পেলেন ডি মারিয়া

মার্শেইয়ের বিপক্ষে লাল কার্ড পাওয়ার মতো অপরাধ করলেও বেঁচে গিয়েছিলেন পিএসজি উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া। অবশ্য শেষপর্যন্ত রক্ষা হল না, পেতে হল বড় শাস্তিই। মার্শেই ডিফেন্ডার আলভারো গঞ্জালেসের গায়ে থুথু ছিটানোর দায়ে আর্জেন্টাইন তারকাকে চার ম্যাচ নিষিদ্ধ করেছে ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশন।

গত ১৪ সেপ্টেম্বর পিএসজি-মার্শেই ম্যাচে মোট পাঁচ ফুটবলার লাল কার্ড দেখেছেন। নেইমারসহ পিএসজির তিন, আর মার্শেইয়ের দুই ফুটবলারকে লাল কার্ড দেখান রেফারি। ব্রাজিলিয়ান নেইমারের বিরুদ্ধে অভিযোগ তিনি আলভারোর মাথায় চড় মেরেছেন। গত সপ্তাহে তাকে দুই ম্যাচের নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ম্যাচ শেষে নেইমার জানান আলভারো তাকে বর্ণবিদ্বেষী গালি দিয়েছেন। মার্শেইয়ের স্প্যানিশ ডিফেন্ডারকে ঘুষি মারতে না পারায় ইনস্টাগ্রামে আফসোসও করেছেন ২৮ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

বিজ্ঞাপন

ডি মারিয়াকে ম্যাচে রেফারি কোনো শাস্তি না দিলেও পরে মার্শেই কোচ আন্দ্রেস ভিলাস বোয়াস অভিযোগ করেন, আর্জেন্টাইন তারকা আলভারোকে থুথু ছুঁড়েছেন। অভিযোগ প্রমাণিত হওয়ায় ৩১ বছর বয়সী উইঙ্গারকে চার ম্যাচ নিষেধাজ্ঞা দেয়া হল।

আসছে মঙ্গলবার থেকে ডি মারিয়ার শাস্তি কার্যকর হবে। অর্থাৎ, সপ্তাহের শুরুতে রেইসের বিপক্ষে খেলবেন তিনি। পরে অ্যাঙ্গার্স, নিসে, দিজঁ ও নতেঁর বিপক্ষে খেলতে পারবেন না। ৮ নভেম্বর রেনেঁর বিপক্ষে ম্যাচ থেকে আবারও মাঠে ফিরবেন।