চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

থাকবেন জুভেন্টাসে, খেলবেন বার্সার হয়ে?

খেলোয়াড় অদলবদল করে বার্সেলোনা থেকে ২৩ বছর বয়সী মিডফিল্ডার আর্থার মেলোকে নিয়ে আসছে জুভেন্টাস, বিনিময়ে মিরালেম পিয়ানিচকে যেতে হবে কাতালোনিয়ায়, এ পর্যন্ত সবই ঠিকঠাক। কিন্তু যে জায়গায় গিয়ে ঠেকতে হচ্ছে তা হল, চ্যাম্পিয়ন্স লিগে কী আর্থারকে খেলাতে পারবে বার্সা নাকি খেলবেন পিয়ানিচ, এটাই এখন বড় প্রশ্ন!

করোনার কারণে ২০১৯-২০ চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডের কিছু ম্যাচ এখনো বাকি। চলতে থাকা ইউরোপের লিগগুলো শেষ হলেই আগস্টে এক লেগ করে খেলাগুলো শেষ করে ফেলবে উয়েফা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

লিগ চলা অবস্থায় আর্থার-পিয়ানিচ দলবদল সেরে ফেলেছে বার্সা-জুভেন্টাস। মেডিকেল টেস্টের জন্য জুভেন্টাসের পাঠানো বিমানে এরইমধ্যে উড়াল দিয়েছেন আর্থার। তুরিনে তার অপেক্ষায় ব্রাজিলিয়ান মিডফিল্ডারের বাবা।

বিজ্ঞাপন

মেডিকেল টেস্ট শেষ করার পরপরই মোটামুটি জুভেন্টাসের অংশ হয়ে যাবেন আর্থার। কিন্তু রহস্য হচ্ছে আগস্টে কী চ্যাম্পিয়ন্স লিগ খেলতে পারবেন তিনি। যেহেতু এবারের চ্যাম্পিয়ন্স লিগটা তিনি বার্সার হয়ে খেলেছেন, আর দলবদলটা হয়েছে গ্রীষ্মকালীন।

মৌসুমের মাঝামাঝি সময়ে হলে হয়তো জুভেন্টাসের হয়ে খেলার একটা সুযোগ থাকতো। যেহেতু সেটা হচ্ছে না, এই ব্রাজিলিয়ান চ্যাম্পিয়ন্স লিগে কোন দলের জার্সি গায়ে চাপাবেন সেটাই এখন দেখার!