চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তৈমুরের জন্মদিনকে ঘিরে ‘সাইফিনা’র নানা আয়োজন

জন্মের পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন ছোটে নবাব তৈমুর। তৈমুর কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে, সবই যেন প্রকাশ পায় সংবাদমাধ্যম বা সোশ্যাল মিডিয়ায়। তার ফ্যান ফলোয়ারের সংখ্যা এমন যে, বড় বড় তারকাকেও তা হার মানিয়েছে। এক কথায় সবার চোখের মণি ছোট্ট তৈমুর।

চলতি ডিসেম্বর মাসের ২০ তারিখে দুই বছরে পা রাখবেন বলিউডের এই ছোটে নবাব। আর এ নিয়েই সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে এখন নানা আলোচনা। সেই সাথে পাপারাজ্জিরা তো আছেই। জন্মদিন ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হলেও ইতোমধ্যেই শুরু হয়ে গেছে এ নিয়ে নানা আয়োজন।

Advertisement

গতকাল (৭ ডিসেম্বর) শুক্রবার মুম্বাইয়ের এক অভিজাত হোটেলে ছেলে তৈমুরের প্রাক জন্মদিন পার্টির আয়োজন করেছিলেন কারিনা কাপুর। যেখানে উপস্থিত ছিল সাইফ ও কারিনা পরিবারের আত্মীয় ও ঘনিষ্টজনেরা।


বলিউডের এই ছোটে নবাবের ২য় জন্মদিন উপলক্ষ্যে বেশ বড় করেই আয়োজন করছেন ‘সাইফিনা’ দম্পতি। কেক, বেলুন, মোমবাতি দিয়ে সাজানো হবে তৈমুরের দ্বিতীয় জন্মদিনের পার্টি। আর সেখানে হাজির থাকবে বলিউড তারকাদের সন্তানেরা। ঐশ্বর্য-কন্যা আরাধ্য থেকে শুরু করে শাহরুখের আদরের আব্রাম, তুষার কাপুর পুত্র লক্ষ্য কিংবা টিভির সঞ্চালক রণবিজয় সিং এর মেয়ে কায়নাত ও থাকবে পার্টিতে। এছাড়া বোন ইনায়া, সামাইরা ও ভাই কিয়ানের তো দেখা মিলবেই তৈমুরের জন্মদিনে।