চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তৈমুরের আদলে বাজারে পুতুল, হতাশ সাইফ-কারিনা

কারিনা কাপুর ও সাইফ আলী খানের দুই বছরের ছেলে তৈমুর। বয়স কম হলেও জনপ্রিয়তায় তিনি বলিউডের যে কোনো স্টার কিডদেরকেও পেছনে ফেলেছেন। ক’দিন আগে ক্ষুব্ধ হয়ে তৈমুরের ছবি প্রকাশ করতেও আপত্তি জানিয়েছেন সাইফ আলী। কিন্তু এবার তৈমুরকে নিয়ে ঘটলো আরো বড় কান্ড!

তৈমুরকে নিয়ে আগ্রহের সীমা নেই পাপারাজ্জিদের। নানা সময়ে তৈমুরের ছবি ভাইরাল হতেও দেখা গেছে। কিন্তু এবার তৈমুরের আদলে বাজারে খেলনা পুতুল ছাড়া হয়েছে। কেরালার খেলনা বিক্রেতারা তৈমুরের আদলে তৈরি সেইসব খেলনা বাজারে দেদারসে বিক্রি করছেন! আর সেইসব ছবি হয়েছে ভাইরাল! চোখ এড়ায়নি সাইফ-কারিনারও!

Advertisement

তৈমুরের আদলে তৈরি খেলনা পুতুলগুলো দেখতে হুবুহু তৈমুরের মতোই। পুতুলগুলোকে পরানো হয়েছে সাদা কুর্তা, নীল নেহরু জ্যাকেট ও নীল প্য়ান্ট। অবিকল ছেলেকে পুতুল হতে দেখে রীতিমত নাকি বাকরুদ্ধ সাইফ ও কারিনা। তবে মেজাজ ধরে রেখে সাইফ শুধু একটি কথায় বলেছেন, আমার কাছেও একটি পুতুল পাঠিয়ে দিবেন!

সাইফ বিষয়টি এড়িয়ে গেলেও তৈমুরের আদেল পুতুল বানিয়ে বিক্রি করার বিষয়টিকে ভালো চোখে নিচ্ছেন না কারিনা। তিনি জানান, তৈমুরের একটা স্বাভাবিক জীবন দরকার। তাকে নিয়ে এসব কাণ্ড ক্রমাগত ঘটতে থাকলে সুস্থ স্বাভাবিক জীবনে চাপ পড়বে বলেও মনে করেন কারিনা।