চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রাক্তনের নামে রাখা যাবে তেলাপোকার নাম!

‘ব্রেকআপের পর স্বাভাবিকভাবেই প্রতিশোধ নিতে ইচ্ছে করে অনেকের। তাই সিঙ্গেলদের কে কিছুটা ভালো অনুভব করাতে প্রেমিক বা প্রেমিকার নামে তেলাপোকার নাম রাখার এই সুযোগ করে দেয়া হয়েছে’

বিশ্ব ভালোবাসা দিবসের আর খুব বেশিদিন বাকি নেই। তাই, যাদের সম্প্রতি প্রেমের সম্পর্ক ভেঙ্গে গেছে তাদের কষ্ট ভুলে থাকার জন্য অভিনব প্রস্তাব দিয়েছে ইংল্যান্ডের হেমস্লে কনসারভেশন সেন্টার।

তেলাপোকা দেখলে গা ঘিনঘিন করে রীতিমতো। তাই নোংরা জায়গায় থাকা এই পোকাটিকে পুরো পৃথিবীতেই ঘৃণা করে মানুষ। আর সেজন্যই প্রাক্তন প্রেমিক বা প্রেমিকার প্রতি ঘৃণা প্রকাশের মাধ্যম হিসেবে তেলাপোকাকে বেছে নেয়ার সুযোগ তৈরি করেছে হেমস্লে কনসারভেশন সেন্টার। প্রেমিক বা প্রেমিকার নামে তেলাপোকার নাম রাখার প্রস্তাব দিয়েছে তারা। আর সেজন্য গুণতে হবে ১.৫০ পাউন্ড অর্থাৎ ১৬২ টাকা।

ব্রেকআপের পর স্বাভাবিকভাবেই প্রতিশোধ নিতে ইচ্ছে করে অনেকের। তাই সিঙ্গেলদের কে কিছুটা ভালো অনুভব করাতে প্রেমিক বা প্রেমিকার নামে তেলাপোকার নাম রাখার এই সুযোগ করে দেয়া হয়েছে। হেমস্লে কনসারভেশন সেন্টারে তেলাপোকাগুলো নামসহ প্রদর্শন করা হবে। তাই প্রাক্তনের নতুন ‘তেলাপোকা ভার্সন’কে যে কোনো সময় ‘হাই’ বলার সুযোগ পাওয়া যাবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রতিশোধ নেয়ার এই মজার উপায়টি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। অনেকেই হেমস্লে কনসারভেশন সেন্টারের সঙ্গে যোগাযোগ করে প্রাক্তনের নামে তেলাপোকার নাম রাখছেন এবং সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন বিষয়টি। মিরর