চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তিন সপ্তাহে ‘রাধে’র আয় মাত্র এক লাখ রুপি!

মহামারীর কারণে মন্দা চলছে বলিউড সিনেমার ব্যবসায়। সালমান খানের ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ মুক্তির অনুমতি দেয়া হয়েছে মাত্র তিনটি হলে। আর এই তিন হলে তিন সপ্তাহ চলার পরে ছবিটি আয় করতে পেরেছে মাত্র ১ লাখ রুপি।

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ যখন মুক্তি পেয়েছে তখন পুরো ভারতে করোনা পরিস্থিতির অবস্থা ভয়াবহ। সব সিনেমা হল বন্ধ করে দেয়া হয়েছিল। খোলা ছিল শুধু ত্রিপুরার তিনটি হল। ওই তিন হলে মুক্তি দেয়া হয়েছে সিনেমাটি। দ্বিতীয় সপ্তাহে অবশ্য মহারাষ্ট্র, আওরঙ্গবাদ ও মালেগাও-এর অল্প কয়েকটি হলে ছবিটি মুক্তি দেয়া হয়েছে। তবে দর্শক ছিল না বললেই চলে।

বিজ্ঞাপন

বলিউড হাঙ্গামার রিপোর্টে জানা গেছে, ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ প্রথম সপ্তাহে ত্রিপুরার তিন হল থেকে আয় করেছে ৬৩ হাজার রুপি। এরপর মহারাষ্ট্র, আওরঙ্গবাদ ও মালেগাও যোগ হওয়ার পর আয় হয়েছে আরও ৩০ হাজার রুপি।

তৃতীয় সপ্তাহে আয় হয়েছে মাত্র ১১ হাজার রুপি। অর্থাৎ সব মিলিয়ে ছবিটি আয় করেছে ১ লাখ ৪ হাজার রুপি।

সালমান খানের সিনেমা মানেই হিট, এই ধারণা পাল্টে দিয়েছে ‘রাধে’। সুপার ফ্লপ হয়েছে ছবিটি। সমালোচকরা রাধে নিয়ে খুব বাজে রিভিউ দিয়েছেন। দর্শকদের থেকে একেবারেই ভালো প্রতিক্রিয়া মেলেনি। এমনকি সালমানের বাবা সেলিম খানও সমালোচনা করেছেন ছবির। কইমই

বিজ্ঞাপন