চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তিন বছর পর বড়পর্দায় প্রিয়াঙ্কার হিন্দি ছবি: মুগ্ধ দর্শক

শুক্রবার (১১ অক্টোবর) মুক্তি পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়ার ‘দ্য স্কাই ইজ পিঙ্ক।’ সোনালী বোস পরিচালিত এই ছবিটি মুক্তির আগেই দর্শক সমালোচকদের নজর কেড়েছে। ইতিবাচক রিভিউ পেয়েছে সোশ্যাল মিডিয়ায়।

‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ একটি পারিবারিক ছবি। যে কোনো বয়সের দর্শক ছবিটি উপভোগ করতে পারবেন। জীবনের গল্প ফুটিয়ে তোলা হয়েছে ছবিতে। দেখানো হয়েছে পারিবারিক বন্ধনের গল্প। ছবিটি দেখে দর্শক কাঁদবে আবার হাসবেও।

বিজ্ঞাপন

প্রায় তিন বছর পরে বলিউডের বড় পর্দায় পাওয়া গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। বরাবরের মতোই তার অভিনয়ে মুগ্ধ হয়েছে দর্শক। সম্পূর্ণ নতুন একটি চরিত্রে অভিনয় করেছেন তিনি। দুই সন্তানের মায়ের ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা।

এছাড়াও জাইরা ওয়াসিম অভিনয় ছেড়ে দেয়ায় এটাই তার শেষ ছবি। তার অভিনয় মন ছুঁয়েছে দর্শকের। ফারহান আখতার, রোহিত সারাফের মতো শিল্পীদের অভিনয়ও দর্শকদের মন ভরিয়ে তুলেছে।

প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় দেখে প্রশংসা করেছেন তার স্বামী নিক জোনাস। প্রিয়াঙ্কাকে উদ্দেশ্য করে তিনি বলেছেন, ‘প্রযোজক এবং শিল্পী হিসেবে তোমার এই কাজে আমি গর্বিত। আমাকে হাসিয়েছ এবং কাঁদিয়েছ। এই ছবির মাধ্যমে অনেক মানুষের জীবনে প্রভাব ফেলবে। অনেক ভালোবাসি তোমাকে।’

নিক জোনাসের সঙ্গে বিয়ের পর ‘দ্য স্কাই ইজ পিংক’-ই প্রিয়াঙ্কার প্রথম হিন্দি ছবি। গত ১৩ সেপ্টেম্বর টোরোন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উত্‍সবে দেখানো হয়েছে এই ছবিটি। -হিন্দুস্তান টাইমস

Bellow Post-Green View