চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তিন নতুন মুখ নিয়ে ইংল্যান্ডের বিপক্ষে অজিরা

সেপ্টেম্বরে বিশ্বসেরা ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ দিয়ে করোনা মহামারী বিরতি কাটিয়ে ক্রিকেটে ফিরবে অস্ট্রেলিয়া। সফরকে সামনে রেখে ২১ সদস্যের দল দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আছে তিন নতুন মুখ।

অ্যারন ফিঞ্চকে অধিনায়ক করে ২৩ আগস্ট ইংল্যান্ডে পৌঁছাবে অজিরা। পরে ডার্বি কাউন্টিতে অনুশীলন করবে। সেপ্টেম্বরের ৪, ৬ ও ৮ তারিখে হ্যাম্পশায়ারের এইজেস বোলে হবে তিন টুয়েন্টি। ১১, ১৩ ও ১৬ সেপ্টেম্বর তিন ওয়ানডে হবে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে। অধিনায়ক ফিঞ্চের সহকারী থাকবেন পেসার প্যাট কামিন্স।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দলের নতুন তিন মুখ হচ্ছেন ডানহাতি পেসার রাইলি মেরেডিথ, উইকেটরক্ষক-ব্যাটসম্যান জস ফিলিপ ও অলরাউন্ডার ড্যানিয়েল স্যামস। ফিরেছেন অলরাউন্ডার মার্কাস স্টয়নিস ও গ্লেন ম্যাক্সওয়েল।

ইংল্যান্ডে দলের সঙ্গে থাকবেন না সহকারী কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড। আইপিএল দল রাজস্থান রয়্যালসের সঙ্গে চুক্তি থাকায় তাকে পাবে না অজিরা। তার জায়গায় সহকারী কোচের দায়িত্ব পেয়েছেন ট্রেন্ট উডহিল।

ইংল্যান্ড সফরের অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, মার্নাস লাবুশেন, জস ফিলিপস, স্টিভেন স্মিথ, ম্যাথু ওয়েড, অ্যালেক্স ক্যারি, গ্লেন ম্যাক্সওয়েল, মিচেল মার্শ, মার্কাস স্টয়নিস, ড্যানিয়েল স্যামস, অ্যাস্টন অ্যাগার, নাথান লায়ন, অ্যাডাম জাম্পা, মিচেল স্টার্ক, শন অ্যাবট, জস হ্যাজেলউড, রাইলি মেরেডিথ, কেন রিচার্ডসন ও অ্যান্ড্রু টাই।