চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

তিন দিনের রিমান্ডে ডা. সাবরিনা

করোনা পরীক্ষার নামে প্রতারণা ও আত্মসাতের মামলায় গ্রেপ্তার জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনাকে জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত সোমবার দুপুরের দিকে এই রিমান্ডের আদেশ দেন।

বিজ্ঞাপন

তদন্তকারী পুলিশ কর্মকর্তা আদালতকে জানান: আগেই গ্রেপ্তার হওয়া জেকেজি গ্রুপের প্রধান নির্বাহী আরিফ চৌধুরীসহ মামলায় গ্রেপ্তার অন্য আসামিদের দেয়া তথ্যে প্রতারণা জালিয়াতি ও আত্মসাৎ ঘটনায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সাবরিনা চৌধুরীর সম্পৃক্ততার তথ্য প্রমাণ পাওয়া যাচ্ছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ভুয়া করোনা রিপোর্ট প্রদানের ক্ষেত্রে কারা জড়িত ছিলেন? ওই খাতে পাওয়া বিপুল পরিমাণ অর্থ কারা গ্রহণ করেছেন? এসব বিষয় জানতে সাবরিনাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ প্রয়োজন। এজন্য তাকে চার দিনের রিমান্ডের আবেদন জানান তদন্তকারী পুলিশ কর্মকর্তা।

তবে আসামিপক্ষের আইনজীবীদের দাবি, ওই মামলায় সাবরিনার নাম এজাহারে না থাকলেও কেবল অন্য আসামিদের দেওয়া তথ্যের ওপর ভিত্তি করেই তাকে গ্রেপ্তার করা আইনসিদ্ধ হয়নি। আসামির রিমান্ডের বিরোধিতা করেন তারা।

এরপর আদালত থেকে সাবরিনা চৌধুরীকে তেজগাঁও থানায় নিয়ে যাওয়া হয়। তাকে ভিকটিম সাপোর্ট সেন্টারে রেখে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।