চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিপিএল শুরু হবে ৮ নভেম্বর থেকে

বৃষ্টির কারণে বিপিএলের টানা দু’দিন ম্যাচ পরিত্যক্ত হওয়ায় গভর্নিং কমিটি তিন দিনের জন্য খেলা স্থগিত করেছে। ৮ তারিখ থেকে টুর্নামেন্ট পুনরায় শুরু করার কথা জানিয়েছেন বিপিএল গভর্নিং কমিটির সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক।

শনিবার সন্ধ্যায় মিরপুরের হোম অব ক্রিকেটের মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এ সব কথা জানান তিনি।

বিজ্ঞাপন

তিনি বলেন: কুমিল্লা ও চিটাগাংয়ে ম্যাচের মধ্য দিয়ে বিপিএল শুরু হবে ৮ নভেম্বর। সিডিউল পরিবর্তনের জন্য এবারের বিপিএলে একদিনে তিনটি ম্যাচও হতে পারে।

বিজ্ঞাপন

বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিল বলেন: আবহাওয়া অধিদপ্তর থেকে যে রিপোর্ট পেয়েছি তাতে দেখা যাচ্ছে যে বৃষ্টি আরো দুদিন থাকতে পারে। এ কারণে আজকের ও আগামীকালের ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। সূচি অনুযায়ী, ১০ ও ১৪ তারিখ ঢাকায় বিরতি আছে। ২০ তারিখ চট্টগ্রামে বিরতি আছে। আমরা ম্যাচগুলো এর মধ্যেই আয়োজন করার চেষ্টা করব।

যে ছয়টি ম্যাচ বৃষ্টির কারণে হচ্ছে না সেগুলো নিয়ে বিপিএলের গভর্নিং কমিটির সদস্য ইসমাইল মল্লিক জানান,  “বাইলস অনুযায়ী যদি উভয় দল নতুন তারিখে ম্যাচ খেলতে আগ্রহী হয় তবেই ম্যাচ আবারো আয়োজন করা হবে। এজন্য দলগুলোকে আজ রাত ১০ টা পর্যন্ত সময় দেওয়া হয়েছে। “

দলগুলো সম্মতি দিলে, একই দিনে তিনটি ম্যাচ আয়োজনের কথাও বলা হয়। এ প্রসঙ্গে তিনি আরো বলেন: গত ম্যাচগুলো ফিল-আপের জন্য একটা ম্যাচ ডেতে ৩ টা ম্যাচও আয়োজন করা হতে পারে। সেক্ষেত্রে প্রথম ম্যাচটা ১০ টার দিকে আয়োজন করা হতে পারে।

 

Bellow Post-Green View