চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

তারকা সন্তানদের অভিষেক সিনেমার টিজার-পোস্টার

বিজ্ঞাপন

আন্তর্জাতিক কমিক গল্প ‘আর্চি’র উপর নির্ভর করে তৈরি হতে যাচ্ছে জোয়া আখতারের আগামী ছবি। যার মাধ্যমে বলিউডে পা রাখতে যাচ্ছেন শাহরুখ-কন্যা সুহানা, শ্রীদেবী-কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা।

সম্প্রতি ফাঁস হয়েছিল আসন্ন এই সিনেমার শুটিং সেটের ছবি। আর এবার প্রকাশ্যে এলো ছবিটির টিজার এবং প্রথম পোস্টার।

pap-punno

শনিবার (১৪ মে) নেটফ্লিক্স ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল ‘দ্য আর্চিস’ ফিল্মের ফার্স্ট লুক ও পোস্টার শেয়ার করেছে। পাশাপাশি প্রযোজক জোয়া আখতার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন আস্নন ছবিটির একটি টিজার। ১মিনিট ৩৪ সেকেন্ডের যেই টিজারে দেখা মিলেছে শাহরুখ-কন্যা সুহানা, শ্রীদেবী-কন্যা খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা সহ মিহির আহুজা, ডট, যুবরাজ মেন্ডা এবং বেদাং রায়নার।

Bkash May Banner

ছবিটিতে অগস্ত্যকে দেখা যাবে আর্চি অ্যান্ড্রুজের ভূমিকায়। অপরদিকে খুশি এবং সুহানাকে দেখা যাবে বেটি এবং ভেরোনিকার চরিত্রে। তবে ছবিটিতে শুধু আর্চি, ভেরোনিকা কিংবা বেটি চরিত্রকেই নয়, দেখা যাবে রেগি, জাগহেড, মুজ, ডিলটন-দের মতো ওই কমিকসের বাকি জনপ্রিয় চরিত্রদের।

আপাদমস্তক মিউজিক্যাল ড্রামাকে ঘেরা এই ছবির সঙ্গে থাকবে টিনএজ রোম্যান্সের রঙিন সব উপাদান। তবে ছবিটিকে ঘিরে সবচেয়ে বেশি উত্তেজনা চলছে এই তিন স্টার কিডের ডেবিউ নিয়ে। ফলে প্রত্যাশাটাও ক্ষাণিকটা অন্যরকম।

জানা গেছে, সিনেমা হলে নয় বরং ওটিটি প্লাটফর্ম ‘নেটফ্লিক্স’ এ স্ট্রিমিং হবে ‘দ্য আর্চিস’র। ছবিটি রীমা কাগতির প্রোডাকশন হাউজ টাইগার বেবি ও গ্রাফিক ইন্ডিয়ার ব্যানারে তৈরি হবে। যার অন্যতম প্রযোজক জোয়া আখতার নিজেই।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer