চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

তাদের টপকানোর সাহস আমাদের নেই: অপু বিশ্বাস

রিয়াজ-শাবনূর জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সম্পর্কে অপু বিশ্বাস

Nagod
Bkash July

‘আমি কোনো কাজকে চ্যালেঞ্জ হিসেবে নিই না। কারণ, চ্যালেঞ্জ নিলে সেই কাজে জয়-পরাজয়ের ব্যাপার চলে আসে। আমি কাজটার মাধ্যমে সবসময় সুন্দরভাবে নিজেকে প্রেজেন্ট করি।’ 

Reneta June

কথাগুলো জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের। মঙ্গলবার বিকেলে এফডিসিতে চ্যানেল আই অনলাইনকে তিনি বলেন, আসন্ন ভালোবাসা দিবস ও ফাল্গুন আমার জন্য খুব স্পেশাল। এবার আমার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিটি মুক্তি পাচ্ছে। এর মাধ্যমে অনেকদিন পর আমার কোনো সিনেমা হলে মুক্তি পাচ্ছে।

১১ ফেব্রুয়ারি মুক্তির অপেক্ষায় থাকা দেবাশীষ বিশ্বাসের পরিচালনায় এই ছবিটি পরিপূর্ণ একটি ‘বাংলা ছবি’ বলে জানালেন অপু। যেখানে তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী।

শূন্য দশকের শুরুতে রিয়াজ-শাবনূর জুটির ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি একটি মাইলফলক। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ কি আগের ছবির সাফল্য টপকাতে পারবে? জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ‘আগের জুটিকে ক্রস করার মতো সাহস আমাদের নেই।’

অপু বলেন, তারা বাংলাদেশের অসম্ভব জনপ্রিয় পার্সোনালিটি। তাদের টপকানোর সাহস আমাদের নেই। তবে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ যিনি বানিয়েছিলেন তারই বানানো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। তবে এটি সিক্যুয়েল নয়। পর্দায় যখন দর্শক দেখবেন তখন পার্থক্যটা বুঝবেন।

BSH
Bellow Post-Green View