চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘তাকদীর’ এর জয়জয়কার: উচ্ছ্বসিত পুরো টিম

সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০

ওয়েব সিরিজ ‘তাকদীর’ এর জন্য শ্রেষ্ঠ ওয়েব সিরিজ, শ্রেষ্ঠ নির্মাতা ও শ্রেষ্ঠ অভিনেতার পুরস্কার জয়…

বাংলাদেশে প্রথমবারের মতো ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য দেয়া হলো ‘সেফকিপার চ্যানেল আই ডিজিটাল মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০’। আর এই আসরে জুরি বোর্ডের রায়ে তিন গুরুত্বপূর্ণ পুরস্কার ভাগিয়ে নিল গেল বছরের আলোচিত বাংলা ওয়েব সিরিজ ‘তাকদীর’।

শ্রেষ্ঠ ওয়েব সিরিজ, শ্রেষ্ঠ নির্মাতা ও শ্রেষ্ঠ অভিনেতার মতো তিনটি গুরুত্বপূর্ণ পুরস্কার পেয়েছে ‘তাকদীর’। শুক্রবার রাতে চ্যানেল আইয়ের চেতনা চত্বরে আয়োজিত জমকালো অনুষ্ঠানের মাধ্যমে প্রথমবারের মতো পুরস্কারগুলো তুলে দেয়া হয়।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ‘তাকদীর’ রচয়িতা মাসুম শাহরিয়ার, নির্মাতা হিসেবে সৈয়দ আহমেদ শাওকী ও অভিনেতা চঞ্চল চৌধুরী। তাদের হাতে পুরস্কার তুলে দেন নাট্য ব্যক্তিত্ব ম. হামিদ।

পুরস্কার প্রাপ্তির পর চ্যানেল আই অনলাইনকে এক প্রতিক্রিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন নির্মাতা শাওকী।

‘তাকদীর’ মুক্তির পর বহু মানুষের প্রশংসা জুটেছে। পেয়েছেন অগনিত দর্শকের ভালোবাসা। আর সেই ভালোবাসা আর প্রশংসা যেন পূর্ণতা পেল হাতে নাতে প্রথম পুরস্কার পেয়ে!

‘তাকদীর’ এর প্রথম পুরস্কার পাওয়ার আনন্দে পুরো টিমের সবাই বেশ আনন্দিত বলেও জানান শাওকী।

এদিকে ‘তাকদীর’ এর পর নতুন প্রজেক্ট নিয়ে ব্যস্ত আছেন নির্মাতা শাওকী। তবে তা ওয়েব সিরিজ, নাকি ফিল্ম সেটা বিস্তারিত জানাননি নির্মাতা। বললেন, নতুন কাজটি নিয়ে ব্যস্ততার মধ্য দিয়ে আছি। হয়তো এক মাসের মধ্যে সেটার ঘোষণা আসবে।