চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঢাবিতে কোরিয়া-বাংলা সংস্কৃতি বিনিময় অনুষ্ঠান

সাউথ কোরিয়ার হ্যাংসু ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘কোরিয়ান-বাংলা কালচারাল এক্সচেঞ্জ প্রোগ্রাম’।

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এর সহযোগিতায় ইন্টারন্যাশনাল এণ্ড ইউনিক ইন্টারন্যাশনাল ল্যাংগুয়েজের আয়োজনে  অনুষ্ঠানটি আগামীকাল ২৫ জুন বিকেল তিনটায় শুরু হবে।

বিজ্ঞাপন

সোমবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে (ডুজা) আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডাকসুর সংস্কৃতি সম্পাদক আসিফ তালুকদার এই তথ্য জানিয়ে বলেন, সাউথ কোরিয়ার হ্যাংসু বিশ্ববিদ্যালয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের যৌথ অংশগ্রহণের মাধ্যমে এই সাংস্কৃতিক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করবেন। এরপর অনুষ্ঠানে ঢাবির পক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক সংসদ, মাইম অ্যাকশন, ব্যান্ড সোসাইটিসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা মঞ্চে পারফর্ম করবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমান, নৌ পরিবহন সচিব মোঃ আব্দুস সামাদ, শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোঃ বিল্লাল হোসেন ও আইবিএ’র সাবেক পরিচালক ড. সাইফুল মাজিদ।

এছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. গোলাম রাব্বানী, বিএকে ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান আলী ইমাম মাহদি, খান ব্রাদার্সের এমডি তোফায়েল কবির খান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেটের ছাত্রপ্রতিনিধিগণ, ডাকসুর সকল নির্বাচিত প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয়ের ক্রিয়াশীল ছাত্র সংগঠনের নেতারা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডাকসুর সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় নাট্য সংসদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সবুজ।

Bellow Post-Green View